Amitabh Bachchan: দুর্গতির একশেষ! টয়লেট পরিষ্কার থেকে ঘর মোছা-সবই করতে বাধ্য বিগ বি!

Amitabh Bachchan: আইসোলেশনে থাকার সময়ই তিনি উপলব্ধি করেন, অনেকবছর পর তিনি নিজেই নিজের সমস্ত কাজ করছেন। নিজের বিছানা পরিষ্কার থেকে বাথরুম পরিষ্কার সবই নিজের হাতে করছেন বিগ বি আর এর মাধ্যমে তাঁর বাড়ির স্টাফদের সারাদিনের খাটনির কথা বুঝতে পারছেন অমিতাভ, এর ফলে তাঁদের প্রতি সম্মান আরও বাড়ছে মেগাস্টারের।

Updated By: Aug 28, 2022, 03:02 PM IST
Amitabh Bachchan: দুর্গতির একশেষ! টয়লেট পরিষ্কার থেকে ঘর মোছা-সবই করতে বাধ্য বিগ বি!

Amitabh Bachchan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উদ্বেগ বাড়িয়ে ফের করোনা আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন। বিগ বি নিজেই ট্যুইটে লেখেন, ‘এইমাত্র জানলাম কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। বিগত কিছুদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের অনুরোধ করব কোভিড পরীক্ষা করিয়ে নিতে।’ পরে তিনি তাঁর ব্লগে জানান যে আপাতত বাড়িতেই আইসোলেশনে আছেন অমিতাভ। শারীরিক অসুস্থতা প্রসঙ্গে অমিতাভ লেখেন যে, সেরকম কোনও বিশেষ সমস্যা নেই। চিকিৎসকের পরামর্শ মতোই ওষুধ খাচ্ছেন। তবে একটি বিষয়ে তিনি জোর দেন যে, এই আইসোলেশনে থাকার সময়ই তিনি উপলব্ধি করেন, অনেকবছর পর তিনি নিজেই নিজের সমস্ত কাজ করছেন। নিজের বিছানা পরিষ্কার থেকে বাথরুম পরিষ্কার সবই নিজের হাতে করছেন বিগ বি আর এর মাধ্যমে তাঁর বাড়ির স্টাফদের সারাদিনের খাটনির কথা বুঝতে পারছেন অমিতাভ, এর ফলে তাঁদের প্রতি সম্মান আরও বাড়ছে মেগাস্টারের।

আরও পড়ুন: Priyanka Chopra: হিন্দি গানে মজে প্রিয়াঙ্কা-নিকের মেয়ে, ভাইরাল ভিডিয়ো

এর আগে ২০২০-র জুলাই মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। অভিনেতাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে দু’সপ্তাহের বেশি চিকিৎসাধীন ছিলেন সিনিয়র বচ্চন। আপাতত 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৪ তম সিজনের শুটিং করছিলেন অমিতাভ। আপাতত স্থগিত রয়েছে শ্যুটিং। ভ্যাকসিনে দুটি ডোজ ও বুস্টার নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন অমিতাভ। এই বিষয়ে তিনি বিরক্তিও প্রকাশ করেছিলেন বিগ বি। তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই নেটিজেনরা ৭৯ বয়সী অভিনেতার জন্য খুবই চিন্তিত হয়ে ওঠে। তাঁদের চিন্তা দূর করতে বিগ বি নিজেই তাঁর শারীরিক অবস্থার আপডেট দিতে থাকেন তাঁর ব্লগে।

সম্প্রতি তিনি তাঁর ব্লগে লেখেন যে, এই হোম আইসোলেশন তাঁকে আগের থেকে শক্তিশালী, দয়ালু ও সাহসী করে তুলছে। তিনি নিজেই নিজের বিছানা সেট করছেন, বাথরুম পরিস্কার করেথেন, ঘর মুছছেন, নিজের স্ন্যাক্স ও চা-কফি বানাচ্ছেন, নিজের আলমারি গোছাচ্ছেন, নিজের চিঠি লিখছেন, চিকিৎসককে আপডেট দিচ্ছেন, কোনও নার্সের অ্যাসিস্টেন্স ছাড়াই একাই সময়মতো ওষুধ খাচ্ছেন, ব্যক্তিগতভাবে সব ফোনের উত্তর দিচ্ছেন। এই সময়টায় তিনি আবার তাঁর পুরনো দিনে ফিরে গেছেন। এবং এই কাজগুলো করার সময়ই তিনি উপলব্ধি করেন যে তাঁর স্টাফেরা সারাদিন কত কাজ করেন, এরফলে তাঁদের প্রতি আরও সম্মান বাড়ছে বলেই লেখেন বিগ বি।

আরও পড়ুন: Subhashree Ganguly: ‘মেয়েদের স্বাধীন হওয়া মানেই কি পুরুষের মতো হওয়া?’, প্রশ্ন শুভশ্রীর

প্রসঙ্গত, সামনেই অনেকগুলো ছবি রয়েছে তাঁর। তবে করোনা পজিটিভ হওয়ায় কতদিন তা থমকে থাকবে এখনই বলা যাচ্ছে না। আপাতত অমিতাভ বচ্চন 'কৌন বনেগা ক্রোড়পতি'-এর নতুন সিজন নিয়ে ব্যস্ত ছিলেন। 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান', 'উঁচাই', 'গুডবাই', 'প্রজেক্ট কে' এবং 'দ্য ইন্টার্ন' রিমেক-সহ তাঁর অনেকগুলি ছবি মুক্তির অপেক্ষায়। তবে খুব শীঘ্রই সুস্থ হয়ে কাজে ফিরবেন তিনি এমনটাই আশা সকলের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.