Amitabh Bachchan: টাকায় টাকা বাড়ে, এবার সুইগির মালিক হলেন অমিতাভ!

 বিগ বির পারিবারিক অফিস কোম্পানির কর্মচারী এবং প্রাইমারি ইনভেস্টারদের কাছ থেকে শেয়ার কিনেছেন। যদিও সঠিক পরিমাণ জানা যায়নি, তবে খবর সুইগির স্বত্ত্ব কিনলেন অমিতাভ বচ্চন। 

Updated By: Aug 28, 2024, 05:25 PM IST
Amitabh Bachchan: টাকায় টাকা বাড়ে, এবার সুইগির মালিক হলেন অমিতাভ!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যদিও সঠিক পরিমাণ জানা যায়নি, তবে খবর সুইগির স্বত্ত্ব কিনলেন অমিতাভ বচ্চন। ফুড ডেলিভারি সংস্থা সুইগির একটি ছোট স্টেক কিনলেন বলিউড শাহেনশাহ। আর্থিক লেনদেনের বিবরণ অপ্রকাশিত থাকলেও দ্রুত ডেলিভারি পরিষেবার ক্রমবর্ধমান চাহিদার কারণে কুইক কর্মাস ইন্ডাস্ট্রির চাহিদা বাড়ছে, সে কারণে মানুষের আগ্রহও বাড়ছে। 

আরও পড়ুন, Subhashree Ganguly: 'মোমবাতি নয়, ধর্ষককে জ্বালাও', এবার দোষীদের 'মৃত্যু'র পক্ষে সওয়াল শুভশ্রীর...

তাই কোম্পানির আইপিও আসার আগেই অনলাইন ফুড ডেলিভারি প্লাটফর্ম সুইগিতে শেয়ার কিনল অমিতাভ বচ্চনের পারিবারিক অফিস। বিগ বির পারিবারিক অফিস কোম্পানির কর্মচারী এবং প্রাইমারি ইনভেস্টারদের কাছ থেকে শেয়ার কিনেছেন। জানা গিয়েছে, অমিতাভ বচ্চনের সুইগির শেয়ার কেনা সরাসরি জোম্যাটো এবং জেপটোর সঙ্গে প্রতিযোগিতা বাড়াবে।

কারণ বচ্চন এমন সময়ে সুইগির শেয়ার কিনলেন যখন স্বতন্ত্র বিনিয়োগকারীদের জন্য বিশাল পরিমাণের এবং সুইগিকে প্রা য় $১০-১১ বিলিয়ন মূল্য নির্ধারণ করে সেকেন্ডারি লেনদেনকারী হিসেবে চিহ্নিত করা হয়েছে। রিপোর্ট বলছে, মতিলাল ওসওয়াল ফাইন্যান্সিয়াল সার্ভিসেসের চেয়ারম্যান রামদেও আগরওয়ালও সুইগিতে অংশ নিয়েছেন। 

সুইগি তার আসন্ন আইপিওর জন্য প্রায় $15 বিলিয়ন মূল্য নির্ধারণের লক্ষ্যমাত্রা নিচ্ছে। এটি এই বছরের সবচেয়ে বড় প্রাথমিক পাবলিক অফারগুলির মধ্যে একটি। বিশেষকরে যখন সুইগি ভারতের অনলাইন খাদ্য বিতরণ সেক্টরে জোম্যাটোরে-এর সঙ্গে প্রবলভাবে প্রতিদ্বন্দ্বিতা করছে এবং ১০ মিনিটের মধ্যে মুদি এবং অন্যান্য পণ্য সরবরাহ করে দ্রুত বাজারে প্রবেশ করেছে।

আরও পড়ুন, Nabanna Abhijan: নৈরাজ্যের নবান্ন অভিযান! ছাত্রের নামে এরা কারা? ক্ষোভে ফুঁসছেন রাতদখলের তারকারা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.