অন্য ভূমিকায় বিগ বি, মহিলা ক্রিকেট দল ঘোষণা Amitabh-এর?

নিজেই ট্যুইট করেন অমিতাভ বচ্চন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 14, 2021, 01:55 PM IST
অন্য ভূমিকায় বিগ বি, মহিলা ক্রিকেট দল ঘোষণা Amitabh-এর?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​সবে সবে বাবা হয়েছেন বিরাট কোহলি। বিরুষ্কার মেয়ের জন্মের পর থেকেই তাকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সংবাদমাধ্যমে। জন্মের পর বিরাট-অনুষ্কা তাঁদের মেয়ের কী নাম রাখবেন, তা নিয়ে যেমন জোর জল্পনা শুরু হয়ে যায়, তেমনি তার উপর যাতে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্য়াশ না পড়ে, সেদিকেও নজর রয়েছে প্রত্যেকের। এসবের মাঝেই এবার ভবিষ্যতের ভারতীয় মহিলা ক্রিকেট দল ঘোষণা করে দিলেন অমিতাভ বচ্চন। কি অবাক লাগছে শুনে! বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।

বিরুষ্কার মেয়ের জন্মের পর একটি ট্যুইট করেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। যেখানে ভারতের ভবিষ্যত মহিলা ক্রিকেট দলে কারা কারা থাকতে পারেন, সে বিষয়ে একটি তালিকা তৈরি করেন অমিতাভ বচ্চন। ওই তালিকায় রয়েছে রায়না, গম্ভীর, রোহতি, শামি, রাহানে, জাদেজা, পূজারা, সাহা, ভাজ্জি, নটরাজন, উমেশ যাদব এবং বিরাটের (Virat Kohli) মেয়ে নাম রয়েছে। পাশাপাশি মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভা ধোনির মেয়েই কি ওই মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হবে, এমন প্রশ্নও নিজের ট্যুইটে জুড়ে দেন বিগ বি। অমিতাভের ওই ট্যুইট প্রকাশ্যে আসার পরপরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : অমিতাভ-কন্যাকে Aamir-এর চিঠি, গোপনীয়তা ভেঙে প্রকাশ্যে তথ্য

দেখুন...

 

এদিকে অমিতাভ বচ্চনের ওই ট্যুইট নিয়ে যখন জল্পনা শুরু হয়েছে, সেই সময় বি বি-কন্য়া শ্বেতা এবং অভিষেকের একটি ভিডিয়োও ভাইরাল হতে শুরু করেছে। যেখানে শ্বেতা বচ্চন ছোট থেকে আমির খানের বড় ভক্ত বলে জানান অভি। আমিরের উপর শ্বেতার ভালবাসার কথা জানতে পেরে, প্রত্যেক বছর অমিতাভ-কন্যাকে মিস্টার পারফেশনিস্ট চিঠি পাঠাতেন বলেও জানান অভিষেক বচ্চন।

.