লকডাউন ২.০ পেরিয়ে মুম্বইয়ে শুরু শুটিং, ছবি শেয়ার করলেন Amitabh Bachchan

 অমিতাভ বচ্চন নিজেই ছবি শেয়ার করে জানালেন, লকাডউনের পর প্রথম দিনের শুটিংয়ে যাচ্ছেন তিনি। 

Updated By: Jun 14, 2021, 11:32 AM IST
লকডাউন ২.০ পেরিয়ে মুম্বইয়ে শুরু শুটিং, ছবি শেয়ার করলেন Amitabh Bachchan

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ে পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। লকডাউনের দ্বিতীয় দফা পেরিয়ে সোমবার থেকে শুরু হল ছবির শুটিং। অমিতাভ বচ্চন নিজেই ছবি শেয়ার করে জানালেন, লকাডউনের পর প্রথম দিনের শুটিংয়ে যাচ্ছেন তিনি। ইনস্টা পোস্টে লিখলেন, ''প্যাঙ্গোলিন মাস্ক এবং সমস্ত সুরক্ষা বিধি মেনে শুরু হল শুটিং। প্রতিদিন একটু একটু করে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে।''

মহারাষ্ট্র সরকার কিছুদিন আগেই বিকেল ৫টা পর্যন্ত শুটিংয়ের অনুমতি দিয়েছে। কোনও আউটডোর শুটিংয়ের অনুমতি না মিললেও বায়ো ডাবল দিয়ে শুট সম্ভব। সরকারের এই সিন্ধান্তে সায় দিয়েছে সিনেমা ইন্ডাস্ট্রিও। সেই সঙ্গে ভ্যাকসিন নেওয়ার তৎপরতারও দেখা গিয়েছে সিনে ওয়ার্কাসদের মধ্যে। 

আরও পড়ুন, মাস্টারকে শ্রদ্ধার্ঘ, 'সাংহাই ফিল্ম ফেস্টিভাল'-এ 'অভিযাত্রিক'

অন্যদিকে, জুনের ৭ তারিখ থেকে মুম্বইয়ের ফিল্ম সিটিতে শুটিং শুরু হলেও সঞ্জয় লীলা বনশালীর গাঙ্গুবাঈ কাথিয়াওয়ারির- শুট শুরু হবে ১৫ জুন থেকে। এপ্রিলে লকডাউনের পর থেকে বন্ধ ছিল আলিয়ার ছবির কাজ। 

কোভিডের কারণে শুটিং বন্ধ। দুর্দশায় দিন কাটাচ্ছেন দৈনিক মজুরিতে কাজ করা টেকনিশিয়ানরা। সেই কারণেই এই বিশাল ভ্যাকসিনেশন ড্রাইভে নেমেছিলেন যশ রাজ স্টুডিও। এবার আস্তে আস্তে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। সচল হচ্ছে ফিল্ম ইন্ডাস্ট্রি। 

.