Amitabh Bachchan: সত্যিই কি অসুস্থ বিগ বি? ব্লগে খোলসা করলেন অমিতাভ নিজেই

কেমন আছেন অমিতাভ বচ্চন? 

Updated By: Feb 28, 2022, 07:09 PM IST
Amitabh Bachchan: সত্যিই কি অসুস্থ বিগ বি? ব্লগে খোলসা করলেন অমিতাভ নিজেই

নিজস্ব প্রতিবেদন: রবিবার রাতে অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) টুইটারে(twitter) লেখেন, 'হার্ট পাম্প হচ্ছে, চিন্তিত, এবং আশা...'। পাশে একটি নমস্কার ও ভালোবাসার ইমোজি দিয়েছেন বিগ বি। মেগাস্টারের এই টুইট থেকেই ফ্যানেদের কপালে দুশ্চিন্তার ভাঁজ। তাহলে কি অসুস্থ অমিতাভ, প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা সকলেই তাঁর সুস্থতা কামনা করছেন। কেউ লিখেছেন, 'দ্রুত আরোগ্য কামনা করি', অন্য এক অনুরাগী লিখেছেন, 'সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। বিশ্রাম নিন। ঘুমান। শুভ রাত্রি।'

কী হল বিগ বি-র? সোমবার সকালে ফ্যানেদের চিন্তা কমালেন অমিতাভ নিজেই। ব্যক্তিগত ব্লগে জানালেন কেন এরকম টুইট করেছেন অভিনেতা? আসলে তাঁর টুইটটি শুটিংয়ের চাপ এবং একটি আসন্ন ফুটবল ম্যাচকে কেন্দ্র করে, যেখানে তাঁর প্রিয় দল চেলসি খেলছিল। সেই দলের উদ্বেগ এবং আশা সম্পর্কেই চিন্তিত প্রবীণ অভিনেতা। মুম্বইয়ের মাধ দ্বীপে শুটিং করছিলেন অমিতাভ বচ্চন। তিনি লেখেন, মাধ দ্বীপের আগের নির্জনতা, সাগর পাড়ের হালকা নরম হাওয়া,সমুদ্র সৈকতে চলাফেরার স্বাধীনতা, একটি পাখিও চোখে পড়েনি,সব শেষ হয়ে গেছে। সবকিছু গ্রাস করে নিয়েছে শহরের ইট কাঠ পাথর। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেই তাঁর আপকামিং ছবি 'ঝুন্ড'(Jhund) সম্পর্কে পোস্ট করেন বিগ বি(Big B)। সেই ছবিতে ফুটবল কোচের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাগপুরের এনজিও স্লাম সকারের প্রতিষ্ঠাতা বিজয় বারসের জীবন নিয়ে তৈরি এই ছবি। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে 'ব্রম্ভাস্ত্র' 'গুডবাই' 'রানওয়ে ৩৪' 'প্রজেক্ট কে' 'বাটারফ্লাই' সহ একাধিক ছবি।  

আরও পড়ুন: Salman Khan: চুপিচুপি বিয়ে করলেন সলমন খান! ভাইরাল ভাইজানের বিয়ের ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.