সাতপাকে বাঁধা পড়ার আগেই অন্তঃসত্ত্বা, খুশিতে ডগমগ বলিউড অভিনেত্রী

এবার আরও একটি ধামাকাদার খবর দিলেন অভিনেত্রী। 

Updated By: Aug 8, 2019, 12:47 PM IST
সাতপাকে বাঁধা পড়ার আগেই অন্তঃসত্ত্বা, খুশিতে ডগমগ বলিউড অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : চলতি বছরের শুরুতেই বাগদানের কথা ঘোষণা করেছিলেন। বছর শুরুর প্রথমেই ঘোষণা করছিলেন, দীর্ঘদিনের বন্ধু জর্জ-এর সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন তিনি। সেই সুখবরের রেশ কাটতে না কাটতেই এবার আরও একটি ধামাকাদার খবর দিলেন অভিনেত্রী আ্যামি জ্যাকসন। 

আরও পড়ুন : ​ঘরের মধ্যে নির্জনে, অন্যরকম ছবি শেয়ার করলেন মিলিন্দ-অঙ্কিতা
চলতি বছরের ৩১ মার্চ 'সিং ইস ব্লিং' অভিনেত্রী ঘোষণা করেন, মা হতে চলেছেন তিনি। যেমন ঘোষণা তেমন কাজ। আ্যমি তাঁর ১৫ সপ্তাহের অন্তঃসত্ত্বার ছবিও প্রকাশ করেন। তা দেখেই আ্যমির ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। মার্চের পর অগাস্টে ফের নিজের ৩৩ সপ্তাহের অন্তঃসত্ত্বার ছবি শেয়ার করলেন অক্ষয় কুমারের নায়িকা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সোশাল সাইটে অ্যামির সেই ছবি প্রকাশ পেতেই তাঁর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়তে শুরু করে। অ্যামি বলেন, তিনি এবং জর্জ দু'জনেই নতুন অতিথির আসার জন্য অপেক্ষা করছেন। তাঁরা আপাতত লন্ডনে ছুটি কাটাচ্ছেন বলে জানান অভিনেত্রী। বলিউড অভিনেত্রীর ওই ঘোষণার পর থেকেই তাঁর সোশাল হ্যান্ডেল শুভেচ্ছা বার্তায় ভরে উঠতে শুরু করে। তবে জর্জের সঙ্গে বাগদান হয়ে গেলেও, তাঁরা এখনও পর্যন্ত সাতপাকে বাঁধা পড়েননি। 
অ্যামি আরও বলেন, পরিকল্পনা করে তাঁরা বাবা-মা হওয়ার সিদ্ধান্ত নেননি। আচমকাই তাঁদের জীবনে সবকিছু পালটে গিয়েছে বলে জানান অ্যামি জ্যাকসন।

.