প্রভাসকে দেখে চড় মেরে পালালেন যুবতী, দেখুন কী কাণ্ড...

 প্রভাসের ক্ষেত্রে এমনটাই ঘটল।

Updated By: Mar 5, 2019, 06:46 PM IST
প্রভাসকে দেখে চড় মেরে পালালেন যুবতী, দেখুন কী কাণ্ড...

নিজস্ব প্রতিবেদন: বিমানবন্দরে হেঁটে যাচ্ছেন 'বাহুবলী' তারকা প্রভাস। তাঁকে দেখে ভক্তরা ছবি তুলতে চাইবে, এ আর নতুন কী? তবে সেই ভক্তই ছবি তোলার পর হঠাৎই গালে চড় মারবেন সেটা আর কে জানত! এমনটা অনুমান করাও হয়ত সম্ভব নয়। তবে প্রভাসের ক্ষেত্রে এমনটাই ঘটল।

ঘটনাটা অবশ্য ঘটেছে মার্কিন মুলুকে। হ্যাঁ, ঠিকই শুনছেন। লস অ্যাঞ্জেলস বিমানবন্দর নিয়ে হেঁটে যাচ্ছিলেন প্রভাস, হঠাৎই তাঁকে দেখে উচ্ছ্বসিত এক যুবতী সেলফি তুলতে চাইলেন, প্রভাসও কোনও দ্বিধা না করে ছবিও তুললেন তাঁর সঙ্গে। এই পর্যন্ত তো ঠিক ঠাকই ছিল। কিন্তু তারপর যা ঘটল শুনলে আপনিও হতবাক হবেন। ছবি তোলার পর হঠাৎই লাফাতে লাফাতে গিয়ে প্রভাসের গালে চড় মেরে চলে যান ওই যুবতী। অকষ্মিক এই ঘটনায় অপ্রস্তুত প্রভাস হেসেই ফেলেন। পরক্ষণে আবারও আরও এক ভক্তের সঙ্গে ছবি তুলতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন-কুম্ভের আকাশে উড়ল ১৫০টি ড্রোনের 'ব্রহ্মাস্ত্র', দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিওটা দেখে বেশ বোঝা যাচ্ছে, চোখের সামনে প্রিয় তারকাকে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন ওই যুবতী, তাহলে এমন কাণ্ড যে তিনি করবেন, তা হয়ত আশাতীত নয়। প্রসঙ্গত, এই মুহূ্তে প্রভাস তাঁর আগামী ছবি 'সাহো' নিয়ে ব্যস্ত রয়েছেন, আমেরিকা, দুবাই সহ বিভিন্ন প্রান্ত হচ্ছে এই ছবির শ্যুটিং। সাহোতে প্রভাসের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। ইতিমধ্যেই শ্রদ্ধা কাপুর ও প্রভাসের জন্মদিনে প্রকাশ্যে আনা হয়েছে এই ছবির দুটি অ্যাকশন দৃশ্য।

আরও পড়ুন-অর্জুন-মালাইকার বিয়ের খবরে খুশি নন, বিয়েতে থাকছেন না দিদি সোনম?

এবছর স্বাধীনতা দিবসে মুক্তি পেতে চলেছে প্রভাসের সাহো। ছবিটি তামিল, তেলেগুর পাশাপাশি হিন্দি ভাষাতেও মুক্তি পাবে বলে জানা যাচ্ছে। 

আরও পড়ুন-মুম্বইয়ের জঙ্গি দমন শাখায় যোগ দিচ্ছেন অক্ষয়?

.