বাথটবে নগ্ন হতে ভয় হয়েছিল অ্যাঞ্জেলিনা জোলির

"এমন অনেক দৃশ্য রয়েছে যা আমি পরিবর্তন করতে চাই বা রাখতেই চাই না। আমি অনুভব করেছিলাম, বাথটবের একটা দৃশ্যে আমাকে নগ্ন হতে হবে। আমি নিজেকে বললাম, 'মাথা থেকে সব কিছু বের করে দাও...তুমি কোনও দৃশ্য পরিবর্তন করতে পারো না কেবল মাত্র তুমি বিবাহিত বলে বা লোকে কটু কথা বলবে বলে'। এতে দর্শকদের ঠকানো হবে", বাই দ্য সি ছবির বাথটব সিন নিয়ে এমন মন্তব্যই শোনা গিয়েছে অস্কার জয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির মুখে। ব্র্যাড পত্নীর মুখে এই কথায় হতচকিত হয়েছেন অ্যাঞ্জেলিনা ফ্যানরা। তবে প্রশ্ন একটাই কেন ভয় পেয়েছিলেন অস্কার জয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি?

Updated By: Nov 5, 2015, 06:34 PM IST
বাথটবে নগ্ন হতে ভয় হয়েছিল অ্যাঞ্জেলিনা জোলির
ছবি: ea.md

ওয়েব ডেস্ক: "এমন অনেক দৃশ্য রয়েছে যা আমি পরিবর্তন করতে চাই বা রাখতেই চাই না। আমি অনুভব করেছিলাম, বাথটবের একটা দৃশ্যে আমাকে নগ্ন হতে হবে। আমি নিজেকে বললাম, 'মাথা থেকে সব কিছু বের করে দাও...তুমি কোনও দৃশ্য পরিবর্তন করতে পারো না কেবল মাত্র তুমি বিবাহিত বলে বা লোকে কটু কথা বলবে বলে'। এতে দর্শকদের ঠকানো হবে", বাই দ্য সি ছবির বাথটব সিন নিয়ে এমন মন্তব্যই শোনা গিয়েছে অস্কার জয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির মুখে। ব্র্যাড পত্নীর মুখে এই কথায় হতচকিত হয়েছেন অ্যাঞ্জেলিনা ফ্যানরা। তবে প্রশ্ন একটাই কেন ভয় পেয়েছিলেন অস্কার জয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি?

২০১৪ সালে বিয়ের বাঁধনে আবদ্ধ হন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। নিজেদের হানিমুনের সময়ই এই ছবিটি করেন ব্র্যাড ও অ্যাঞ্জেলিনা। কিন্তু সময়টা একেবারেই ভাল যায়নি তাঁদের পরিবারের জন্য। স্তন ক্যান্সার ধরা পরে অ্যাঞ্জেলিনার। এরপর অপারেশন করে অ্যাঞ্জেলিনার স্তন বাদ দিয়ে দেওয়া হয়। এমন একটা সময় নিজেকে নগ্ন করতে কুন্ঠাবোধ হয়েছিল অস্কার জয়ী অভিনেত্রীর। অ্যাঞ্জেলিনার স্বাস্থ্য এবং মনোবল দুই নিয়েই চিন্তিত ছিলেন হলিউডের হার্ট থ্রব ব্র্যাড। সেই সময় অ্যাঞ্জেলিনার পাশে দাঁড়ান ব্র্যাড।

'বাই দ্য সি' ছবিতে 'ব্র্যাঞ্জেলিনা' জুটিকে দেখা যাবে এমন এক ভূমিকায়, যেখানে তাঁরা নিজেদের বিবাহ বিচ্ছেদ ঠেকাতে তৎপর।

 

.