আঙুল উঁচিয়ে, ভক্তদের চোখ রাঙালেন সলমন, দেখুন ভিডিও

গোটা দেশ জুড়ে সলমনের সমর্থনে গলা চড়াতে শুরু করেন মানুষ। জামিন পাওয়ার পর বাড়ি ফিরে, ভক্তদের সঙ্গে দেখা করেন সলমন।

Updated By: Apr 10, 2018, 09:51 AM IST
আঙুল উঁচিয়ে, ভক্তদের চোখ রাঙালেন সলমন, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ২ রাত জেলে কাটানোর পর শনিবার দুপুরে জামিন পান সলমন খান। ওইদিন বিকেলেই বিশেষ চাটার্ড বিমানে করে মুম্বইতে ফিরে আসেন বলিউডের ‘ভাইজান’। হরিণ শিকার মামলায় যোধপুর আদালত সলমনকে ৫ বছর হাজতবাসের নির্দেশ দেওয়ার পর মন ভেঙে যায় ‘ভাইজান’-এর ভক্তদের। গোটা দেশ জুড়ে সলমনের সমর্থনে গলা চড়াতে শুরু করেন মানুষ। জামিন পাওয়ার পর বাড়ি ফিরে, ভক্তদের সঙ্গে দেখা করেন সলমন।

আরও পড়ুন : বিয়ের জন্য সুইতজারল্যান্ডে রিসর্ট পেলেন না সোনাম

গ্যালাক্সির ব্যালকনি থেকে হাত নাড়িয়ে ভক্তদের হৃদয় জয় করেন নেন সল্লু মিঞা। শুধু তাই নয়, তাঁকে এভাবে সমর্থন করায় ভক্তদের ধন্যবাদও জানান সলমন। কিন্তু, সোমবারও যখন সলমনের সঙ্গে দেখা করার জন্য তাঁর ভক্তরা গ্যালাক্সিতে ভিড় জমাতে শুরু করেন, তখন কি হল জানেন?

আরও পড়ুন : স্টুডিওর মধ্যে জোর করে যৌনতায় লিপ্ত প্রযোজক পুত্র, বিস্ফোরণ অভিনেত্রীর

সোমবার সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয় একটি ভিডিও। যেখানে দেখা যায়, মা সালমা খানের সঙ্গে গ্যালাক্সির ব্যালকনিতে হাজির অভিনেতা। ‘ভাইজান’-এর এক ঝলক পেতে ভক্তরা যখন গ্যালাক্সির আশপাশ থেকে পাঁচিল টপকানোর চেষ্টা করেন, তখন রেগে যান সলমন। আঙুল উঁচিয়ে তাঁদের ধমকাতে শুরু করেন তিনি।

কেউ কোনওভাবে যাতে গ্যালাক্সির মধ্যে এক পা-ও না রাখেন, সে বিষয়ে চোখ রাঙিয়ে, আঙ্গুল উঁচু করে সতর্ক করতে শুরু করেন সলমন খান। আবেগে আপ্লুত হয়ে ভক্তরা ‘ভাইজান’-এর সঙ্গে দেখা করতে এলে, হঠাত করে কেন এভাবে চোখ রাঙিয়ে ভক্তদের ভয় দেখালেন সলমন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকেই।

দেখুন সেই ভিডিও..

 

 
.