রুদ্রনীলের পোস্টের কমেন্টে অনিকেতের দুষ্টুমি, কী লিখলেন পরিচালক?

দুজনেরই টুকটাক লেগেই থাকে সোশ্যাল মিডিয়ায়।

Updated By: May 3, 2021, 07:28 PM IST
রুদ্রনীলের পোস্টের কমেন্টে অনিকেতের দুষ্টুমি, কী লিখলেন পরিচালক?

নিজস্ব প্রতিবেদন- একজন পরিচালক, অন্যজন অভিনেতা। দুজনেরই টুকটাক লেগেই থাকে সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যে রসবোধ এত বেশি যে প্রায়শই তা দারুণ উপভোগ্য হয়ে ওঠে। এই একজন পোস্ট করলেন ‘দাদা আমি সাতে পাঁচে থাকি না’, তো অন্যজন পোস্ট করেন, ‘সাত পাঁচ ভেবেই’। অভিনেতা রুদ্রনীল ঘোষ ও পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। রবিবারও তার ব্যতিক্রম হল না। ভবানীপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে নির্বাচনে পরাজিত হওয়ার পর রুদ্রনীল ঘোষ একটি ফেসবুক পোস্ট করেন।

 

২১শের ভোট যুদ্ধ শেষ। মানুষের রায়ে আশাতীত সাফল্যে প্রথম স্থানে তৃণমূল এবং দ্বিতীয় স্থানে বিজেপি। সিপিএম ও কংগ্রেস শূন্য।...

Posted by Rudranil Ghosh on Sunday, 2 May 2021

 

তারই কমেন্ট সেকশনে এসে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় বহুজন সমাজ পার্টির কলকাতা অফিসের ঠিকানা দিয়ে দেন। উদ্দেশ্যটা স্পষ্টই। কারণ, রুদ্রনীল ঘোষ তাঁর ছাত্রজীবনে বাম রাজনীতি করেছেন, রাজ্যে পালাবদলের পর ২০১১য় তৃণমূল কংগ্রেস ঘনিষ্ঠ হয়ে ওঠেন, তারপর হঠাৎই বিজেপির হাওয়ায় সক্রিয় রাজনীতিতে নেমে পড়েন। নির্বাচনে পরাজিত হয়েছেন, তাই পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় এবার তাঁকে বহুজন সমাজ পার্টির কলকাতা অফিসের ঠিকানা দিয়ে বলতে চাইলেন, এবার ওখানে যোগাযাগ করতে পারেন।

নেহাতই ঠাট্টা। কিন্তু নেটনাগরিকেরা মেতে ওঠেন তাঁদের তির্যক মন্তব্য নিয়ে। কেউ লেখেন, ‘রুদ্র লাল, রুদ্র সবুজ, রুদ্র গেরুয়ার পর এবার তাঁর নামের সঙ্গে রংটা মিলবে।’ প্রসঙ্গত, মায়াবতীর বহুজন সমাজ পার্টির রং নীল। আবার কেউ লিখেছেন, ‘দাঁড়ান, উনি আগে গোটা বাংলা ভ্রমণ করুন, তবে তো অন্য রাজ্যে যাবেন। বাংলায় এখনও ওঁর যাওয়ার জায়গা বাকি আছে’।

 

 

রুদ্রনীলের পোস্টে অনিকেতের কমেন্ট নাকি অনেকেরই ‘মানডে মোটিভেশনের’ কাজ করেছে। টলিউডে কান পাতলে তেমনটাই শোনা যাচ্ছে।

আরও পড়ুন: রুদ্রনীলকে খুল্লমখুল্লা ‘ধান্দাবাজ’ বললেন ভাস্বর, কিন্তু কেন?