করোনা আর বউ-এর ভয়ে অনুপম খেরের বাড়িতে ঢুকলেন না অনিল কাপুর!

অগত্যা বন্ধু অনুপম খেরের উদ্দেশ্যে গান ধরলেন অভিনেতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 22, 2020, 10:44 PM IST
করোনা আর বউ-এর ভয়ে অনুপম খেরের বাড়িতে ঢুকলেন না অনিল কাপুর!

নিজস্ব প্রতিবেদন :  মাত্র কয়েকদিন হল আমেরিকা থেকে ফিরেছেন অনুপম খের। বন্ধু তথা প্রতিবেশীর সঙ্গে দেখা করতে তাঁর বাড়ির সামনে রবিবার হাজির হয়েছিলেন অনিল কাপুর। কিন্তু না, স্ত্রী সুনীতা কাপুরের ভয়ে অনুপম খেরের বাড়িতে ঢুকতে পারলেন না অনিল। অগত্যা বন্ধু অনুপম খেরের উদ্দেশ্যে গান ধরলেন অভিনেতা।

করোনাই যত ভয়ের কারণ, সরকারি তরফে বারবার একজন অপরজন ব্য়ক্তির সঙ্গে দূরত্ব বজায় রেখে কথা বলতে বলা হচ্ছে। কঠিন এই পরিস্থিতিতে এটাই শ্রেয়। আর বিদেশ থেকে যাঁরা ফিরছেন, তাঁদেরকে আপাতত গৃহবন্দি থাকতেই বলা হয়েছে। তারকাদের ক্ষেত্রেও তার অন্যথা হচ্ছে না। গত ১৯ মার্চ আমেরিকা থেকে ফিরেছেন অনুপম খের। নিয়ম মেনে বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অনিল কাপুর। তবে বাড়িতে না ঢুকে নিচে দাঁড়িয়ে কথা বললেন। আর অনুপম খের কথা বললেন ব্যলকনি থেকে। বন্ধুকে অনিল কাপুর জানালেন, বউ সুনীতা ঢুকতে দেবে না। তাঁর কথার সমর্থন করলেন অনুপমও। বললেন দরকারও নেই। এই পরিস্থিতিতে এটাই ঠিক।

আরও পড়ুন-পরিচারিকারা আসছেন না, রান্না থেকে, ঘর সাফাই, সবই করছেন গৃহবন্দি তারকারা

ভিডিয়োটি পোস্ট করে ''ভালোবাসার জন্যই অনেকসময় দূরত্ব বজায় রাখতেও হয়। আমার এই ভালোবাসার গল্প প্রতিবেশী তথা ভালো বন্ধু অনিল কাপুরের সঙ্গে''। আবার অনিল কাপুর লিখেছে, ''ঐতিহ্য ও দূরত্ব দুটোই বজায় রাখুন। ''

দেখুন কী ঘটলো...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

জানা যাচ্ছে, একটি মার্কিন টিভি সিরিজের জন্য বেশ কয়েক সপ্তাহ আমেরিকাতে ছিলেন অনুপম খের। গত ১৯ তারিখ তিনি দেশে ফিরেছেন।

আরও পড়ুন-হাসপাতাল কর্মীদের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ, ৫তারা হোটেলের সুবিধা চাইছেন কণিকা!