হাসপাতাল কর্মীদের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ, ৫তারা হোটেলের সুবিধা চাইছেন কণিকা!

 হাসপাতালে ভর্তি হয়ে ৫তারা হোটেলের পরিষেবা চাইছেন বলিউড গায়িকা কণিকা কাপুর। এমনই অভিযোগ উঠেছে গায়িকার বিরুদ্ধে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 22, 2020, 08:47 PM IST
হাসপাতাল কর্মীদের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ, ৫তারা হোটেলের সুবিধা চাইছেন কণিকা!

 নিজস্ব প্রতিবেদন : প্রথমে বিদেশ থেকে ফিরে সরকারি বিধি না মেনে পার্টি করেছেন। এরপর হাসপাতালে ভর্তি হয়ে ৫তারা হোটেলের পরিষেবা চাইছেন বলিউড গায়িকা কণিকা কাপুর। এমনই অভিযোগ উঠেছে গায়িকার বিরুদ্ধে। 

করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই খবরের শিরোনামে উঠে এসেছেন বলিউডের গায়িকা কণিকা কাপুর। তাঁর বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। গত ৯ মার্চ লন্ডন থেকে ফিরে লখনউ-তে ৩০০-রও বেশি মানুষের সঙ্গে পার্টি করেছেন কণিকা। গোপন করেছেন তথ্য, মানেননি সরকারি বিধি নিষেধ। এখানেই শেষ নয়। বর্তমানে কণিকা কাপুর যখন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন, তখন তাঁর বিরুদ্ধে উঠেছে নানান বায়নাক্কা করার অভিযোগ। কণিকা কাপুর নাকি হাসপাতালের মধ্যে ৫তারা হোটেলের মতো সুযোগ সুবিধা পেতে চাইছেন। কণিকা যে হাসপাতালে ভর্তি রয়েছেন, সেই হাসপাতালের চিকিৎসক তথা ডিরেক্টর 'আহমেদাবাদ মিরর'কে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, কণিকা কাপুর হাসপাতালে কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় নানান বায়নাক্কা করছেন।  তিনি এক্কেবারেই রোগীর মতো আচরণ করছেন না বরং তিনি যে তারকা সেটাই বারবার দেখানোর চেষ্টা করছেন। তাঁকে বলা হয়েছে রোগীর মতো আচরণ করুন, তারকা সুলভ নয়।

আরও পড়ুন-কণিকা কাপুরকে সমর্থন, নেটিজেনদের আক্রমণের মুখে সোনম কাপুর

হাসাপাতাল কর্তৃপক্ষ জানাচ্ছে, কণিকাকে যথেষ্ট তদারকি করা হচ্ছে, তাঁর কথা মতো তিনি গ্লুটেন ফ্রি খাবার খাচ্ছেন, তাঁকে আলাদা ঘর, বাথরুম, টিভি সবই দেওয়া হয়েছে। প্রতি ৪ ঘণ্টা অন্তর তাঁর ঘর সাফ করা হচ্ছে। তবুও গায়িকা নাকি হাসপাতাল কর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করছেন না। প্রসঙ্গত, শনিবার কণিকা কাপুর অভিযোগ করেছিলেন, তিনি নাকি যে হাসপাতালে রয়েছেন, সেটা ভীষণই অপরিষ্কার, সেখানে মশার উপদ্রব। তাঁর সঙ্গে জেলের কয়েদিদের মতো আচরণ করা হচ্ছে।