Money Heist 5: কলকাতায় ছড়িয়ে চরিত্ররা, প্রোমোয় Anil, Vikrant, Radhika-র সঙ্গে বাঙালি অভিনেত্রী Kheya

আগামী ৩ সেপ্টেম্বর শুরু হতে চলেছে 'মানি হেইস্ট সিজন ফাইভ'।

Updated By: Aug 23, 2021, 07:52 PM IST
Money Heist 5: কলকাতায় ছড়িয়ে চরিত্ররা, প্রোমোয় Anil, Vikrant, Radhika-র সঙ্গে বাঙালি অভিনেত্রী Kheya

নিজস্ব প্রতিবেদন: মানি হেইস্ট সিজন ফাইভের (Money Heist Season 5) প্রোমোশনাল ভিডিয়োর শুরুতেই দেখা গেল বাঙালি অভিনেত্রী খেয়া চট্টোপাধ্যায়কে(Kheya Chattopadhyay)। তবে শুধু বাঙালি অভিনেত্রীই নন,কলকাতার বেশ কিছু জায়গা দেখা গেল প্রোমোতে। প্রথম থেকেই এই স্পেনীয় ওয়েব সিরিজ ঘিরে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। এবারও উত্তেজনার পারদ উর্ধ্বমুখী, পার্ট ফাইভের অপেক্ষায় রয়েছেন সকলেই। সেই অপেক্ষা আর উত্তেজনার মিশেলই এবার উঁকি দিল নতুন প্রোমোতে। দেশের বিভিন্ন প্রান্তে শ্যুট করা হয়েছে প্রোমোটি। অনিল কাপুর (Anil Kapoor), রাধিকা আপ্তে (Radhika Apte), বিক্রান্ত মাসে(Vikrant Massey), শ্রুতি হাসান (Shruti Hasan), রাণা দাগ্গুবতী (Rana Daggubati), হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandiya) সহ একঝাঁক তারকা রয়েছেন এই প্রোমোশনাল ভিডিয়োতে। বেলা চাওয়ের সুরে জলদি আও গাইছেন সকলে। শুধুমাত্র হিন্দি নয়, তামিল, তেলুগু ভাষাতেও তৈরি হয়েছে এই প্রোমো। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

আরও পড়ুন: চিত্রনাট্য লেখার কাজ সম্পূর্ণ, ফ্লোরে আসার অপেক্ষায় Rajkumar Hirani-Shah Rukh Khan-এর ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটালকে খেয়া জানান, ২০২০তে নির্মাতাদের সঙ্গে একটি বিজ্ঞাপন তৈরির কাজ করছিলেন খেয়া। সেই সূত্রেই তিনি জানতে পারেন কলকাতায় ঐ প্রোডাকশন হাউজ একটি শ্যুট করছে আর একটি প্রোমোশনাল ভিডিয়োর জন্য ফ্রেশ ফেস খুঁজছে তাঁরা। সেখান থেকেই প্রস্তাব আসে খেয়ার কাছে।  লুক টেস্টও দিয়েছেন তিনি। কিন্তু তিনি জানতেনই না যে কি হতে চলেছে। তাঁকে শুধু বলা হয় যে এই প্রোমো শুরু হবে তাঁকে দিয়েই। এর বেশি আর কোনও কিছুই জানতেন না অভিনেত্রী। সোমবার প্রোমো দেখেই জানতে পারলেন যে তাঁর পাশাপাশি এই প্রোমোতে রয়েছেন এক ঝাঁক তারকা। জুলাইয়ের মাঝামাঝি সময় কলকাতায় শ্যুট হয়েছে প্রোমোটি। ক্যামেরার পিছনেই থাকতে ভালবাসেন খেয়া। কিন্তু হঠাৎই এই সুযোগ তাঁর কাছে চলে আসে। তবে ব্যক্তিগতভাবে তিনি মানি হেইস্টের ভক্ত। তিনি জানান, 'এই ওয়েব সিরিজ যখন শুরু হয়েছিল তখন পাগলের মতো সবাই দেখত। এখন অনেকেই হাসাহাসি করেন মানি হেইস্ট নিয়ে কিন্তু এই ওয়েব সিরিজের বিষয়বস্তু খুবই ভালো'। আগামী ৩ সেপ্টেম্বর শুরু হতে চলেছে 'মানি হেইস্ট সিজন ফাইভ'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.