Anirban Bhattacharya: মন্দারের সাফল্যের পর এবার হরর কমেডি ছবি পরিচালনায় অনির্বাণ

কোন কোন অভিনেতাকে দেখা যাবে মুখ্য চরিত্রে?

Updated By: Jan 1, 2022, 02:53 PM IST
Anirban Bhattacharya: মন্দারের সাফল্যের পর এবার হরর কমেডি ছবি পরিচালনায় অনির্বাণ

নিজস্ব প্রতিবেদন: বছরের শুরুতেই সুখবর দিলেন অভিনেতা পরিচালক অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। মন্দারের (Mandar) সাফল্যের পর ফের পরিচালকের আসনে তিনি। তবে এবার আর ওয়েব সিরিজ(Web Series) নয়, এবার ছবি পরিচালনা করতে চলেছেন তিনি। মন্দারে উঠে এসেছিল মৎস্যজীবীদের কাহিনি। শেক্সপিয়ারের জনপ্রিয় ট্র্যাজেডি 'ম্যাকবেথ'কে বাংলার প্রেক্ষাপটে তুলে ধরেছিলেন অনির্বাণ। এবারও একটি নাটককেই তিনি তুলে আনবেন পর্দায়। তবে এবার আর ট্র্যাজেডি নয় এবার একেবারে অন্যস্বাদের হরর কমেডি উঠে আসবে চিত্রনাট্যে। বাদল সরকারের জনপ্রিয় নাটক 'বল্লভপুরের রূপকথা' অবলম্বনে এই ছবির চিত্রনাট্য লিখেছেন অনির্বাণ ও তাঁর সহকারী প্রতীক দত্ত। । ছবির নাম 'বল্লভপুরের রূপকথা'।  সঙ্গীত পরিচালনায় শুভদীপ গুহ ও দেবরাজ ভট্টাচার্য। 

মজায় মোড়া ভৌতিক গল্প নিয়ে তৈরি হবে এই ছবি। বল্লভপুর রাজবাড়ির শেষ বংশধরের অদ্ভুত গল্প উঠে আসবে ছিত্রনাট্যে। রায় রাজপরিবারের শেষ বংশধর ভূপতি রায় ও তাঁর উত্তরাধিকারী মনোহর। ভগ্নপ্রায় রাজবাড়ির মাত্র দুজন বাসিন্দা। হাতে টাকা পয়সা নেই শুধু রয়েছে রাজবাড়ির ভগ্নবিশেষ। এই ভেঙে পড়া রাজবাড়িই তাঁদের ‘রাজবংশ’-এর অস্তিত্ত্ব। বৈভব-প্রতিপত্তি-সম্পদ, কিছুরই আর কোনও চিহ্ন নেই। ঋণে ডুবে রয়েছে এই দুই ব্যক্তি। কীভাবে সেই ঋণ মেটাবেন তা নিয়ে দ্বিধায় দুজনেই। এরই মাঝে সম্পত্তি বিক্রির প্রস্তাব পান তাঁরা। সেখান থেকেই শুরু বিপত্তি। এই দুই চরিত্রে কোন কোন অভিনেতাকে দেখা যাবে সে নিয়ে অবশ্য মুখ খোলেননি পরিচালক। 

আরও পড়ুন: বছর শেষে ‘TONIC’ খাইয়ে আসলে ওয়ার্ল্ডকাপটা জিতে নিলেন Dev

নতুন বছরে প্রকাশ্যে ছবির প্রথম পোস্টার। নাটকের পোস্টারের আদলেই তৈরি এই পোস্টার। চাঁদের হালকা আলো, ভাঙা রাজবাড়ি, সামনে কামান, দূরে একটি গাড়ি, নিচে লেখা ছায়া ছবি যেখানে ছায়া লেখাটি ঝাপসা। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.