Banglar Gaan Indies: বাংলা গানে নতুন ধারা, বোলপুরে অনির্বাণের সঙ্গে এক ঝাঁক তরুণ শিল্পী

SVF music and SVF cinemas: এসভিএফ মিউজিক এবং এসভিএফ সিনেমাস ১০ ফেব্রুয়ারি, অর্থাৎ শনিবার বোলপুরে ঠিক বিকাল ৫ টায় এক বিশেষ গানের অনুষ্ঠানের আয়োজন করেছে৷

Updated By: Feb 9, 2024, 06:32 PM IST
Banglar Gaan Indies: বাংলা গানে নতুন ধারা, বোলপুরে অনির্বাণের সঙ্গে এক ঝাঁক তরুণ শিল্পী

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: একটি অবিস্মরণীয় অভিজ্ঞতার জন্য নিজেকে প্রস্তুত করুন। কারণ এসভিএফ মিউজিক (SVF Music) এবং এসভিএফ সিনেমাস (SVF Cinemas) ১০ ফেব্রুয়ারি, অর্থাৎ শনিবার বোলপুরে ঠিক বিকাল ৫ টায় এক বিশেষ গানের অনুষ্ঠানের আয়োজন করেছে৷

আরও পড়ুন: Richa Chadha-Ali Fazal Pregnancy: ১+১=৩, ইয়ামির পর সুখবর রিচা-আলির ঘরে...

পরিবেশের মাঝে সৌন্দর্য উপভোগ করতে করতে এই অনুষ্ঠানটি সঙ্গীত অনুরাগীদের মন ছুঁয়ে যাবে। পরিবেশের সঙ্গে গানের মিশেলের কথা মাথায় রেখেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকলের প্রিয় অভিনেতা-গায়ক-পরিচালক অনির্বাণ ভট্টাচার্যের দ্বারা সংগৃহীত এই অনুষ্ঠান। আপনিও সঙ্গীতের এমন এক মন্ত্রমুগ্ধ করা জগতে যাওয়ার জন্য প্রস্তুত হন, যেখানে আগে কখনও যাননি। অনির্বাণ ভট্টাচার্যের প্রচেষ্টায় এসভিএফ মিউজিক (SVF Music) এবং এসভিএফ সিনেমাস (SVF Cinemas)-এর সহায়তায় বাংলা ইন্ডি শিল্পীদের সমন্বিত একটি অনুষ্ঠান এটি।

দেবায়ন ব্যানার্জী, মৈনাক ভট্টাচার্য, মৈনাক মজুমদার, আনিস আহমেদ, প্রলয় সরকার, বুলেট, আকিব হায়াত, স্নেহালিনা এবং সাম্য, ব্যান্ড কেয়া এবং পারিধি সহ ব্যতিক্রমী ইন্ডি সঙ্গীতশিল্পীদের প্রতিভা অনুভব করা যাবে এই অনুষ্ঠানের মাধ্যমে। তাঁদের পারফরম্যান্সের দ্বারা মুগ্ধ হওয়ার জন্য প্রস্তুত থাকুন। এই অনুষ্ঠানে পাশাপাশি উপভোগ করতে পারবেন বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্রও।

আরও পড়ুন: Yami Gautam Pregnancy: সন্তানসম্ভবা নায়িকা! আসছেন লক্ষ্মী না গণেশ, জানেন না...

এসভিএফ প্রতি মাসে বেশ কিছু স্বাধীন গান রিলিজ করে, এই অনুষ্ঠানেও তার ব্যতিক্রম হবে না। একাধিক নতুন গান এইদিন গাওয়া হবে। তার মধ্যে আছে, ঈশান মিত্রর তুমি যাও, মৈনাক ভট্টাচার্যের শুধুই আজ এখন, শোভন গাঙ্গুলির সাওয়ারিয়া এবং দেবায়ন ব্যানার্জী এবং অনিশ আহমেদের রাত হলে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.