Richa Chadha-Ali Fazal Pregnancy: ১+১=৩, ইয়ামির পর সুখবর রিচা-আলির ঘরে...

Richa-Ali:  এবার আবার বলিউডে আসতে চলেছে আরেক নয়া সদস্য। নিজেদের প্রেগনেন্সির খবর সোশ্যাল নিডিয়াতে পোস্ট করলেন অভিনেতা আলি জাফার এবং রিচা চাড্ডা। ১-এ ১ মিলেই ৩ হওয়ার কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা।

Updated By: Feb 9, 2024, 05:24 PM IST
Richa Chadha-Ali Fazal Pregnancy: ১+১=৩, ইয়ামির পর সুখবর রিচা-আলির ঘরে...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার নিজেদের সন্তান আসার খনর দিয়েছেন ইয়ামি গোতম এবং তাঁর স্বামী ও পরিচালক আদিত্য ধর। এবার আবার বলিউডে আসতে চলেছে আরেক নয়া সদস্য। নিজেদের প্রেগনেন্সির খবর সোশ্যাল নিডিয়াতে পোস্ট করলেন অভিনেতা আলি জাফার এবং রিচা চাড্ডা। ১-এ ১ মিলেই ৩ হওয়ার কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা।
আরও পড়ুন: Yami Gautam Pregnancy: সন্তানসম্ভবা নায়িকা! আসছেন লক্ষ্মী না গণেশ, জানেন না...
দীর্ঘদিন ডেট করার পর, লকডাউনের সময় আইনিভাবে বিয়ে সেরেছিলেন তাঁরা। তবে গত বছর পরিবার এবং বন্ধুদের সঙ্গে নিয়ে সামাজিক বিয়েও সেরেছেন এই দম্পতি। সম্প্রতি রিচা এবং আলি একটি ছবি পোস্ট করেছেন যাতে লেখা ১+১=৩ ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ali fazal (@alifazal9)

আলি রিচার সঙ্গেও একটি ছবি শেয়ার করেছেন এবং তিনি লিখেছেন, ‘একটি ক্ষুদ্র হৃদস্পন্দন আমাদের বিশ্বের সবচেয়ে উচ্চ শব্দ’।
আরও পড়ুন: Ankita Lokhande: ‘উনি খারাপ নন’ শাশুড়ির চাপে বললেন অঙ্কিতা?
২০১২ সালে ‘ফুকরে’-এর সেটে তাঁদের প্রথম দেখা হয়। সেখান থেকেই প্রেম। এই বিচ্ছেদের সময়েও তাঁদের প্রেমকাহিনী সকলকে মুগ্ধ করেছে। বিবাহ বার্ষিকীতে ‘ReAlity’ লিখে তাঁদের বিয়ের একটি ভিডিয়োও পোস্ট করেছিল। তাঁরা দুজনেই নিজেদের কর্মজীবনে খুবই সফল। পরবর্তীতে রিচা চাড্ডাকে সঞ্জয় লীলা বানসালির ‘হিরামান্ডি’ ছবিতে দেখতে পাওয়া যাবে। অন্যদিকে আলিকে দেখতে পাওয়া যাবে ‘মিরজাপুর ৩’-তে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.