পুজোয় web series-এ আসছে Anjan Dutt-র নতুন ডিটেকটিভ সুব্রত শর্মা

এই সিরিজের নাম 'ডিটেকটিভ ড্যানি আইএনসি'।  

Updated By: Aug 11, 2021, 07:17 PM IST
পুজোয় web series-এ আসছে Anjan Dutt-র নতুন ডিটেকটিভ সুব্রত শর্মা

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে পরিচালক অঞ্জন দত্তের ওয়েব সিরিজ 'মার্ডারস ইন দ্য হিলস'। দর্শকরা বেশ পছন্দ করেছে সেই সিরিজ। এবার পুজোয় মুক্তি পেতে চলেছে তাঁর দ্বিতীয় সিরিজ 'ডিটেকটিভ ড্যানি আইএনসি'।  অঞ্জন দত্ত(Anjan Dutt) এবার নিজেই লিখে ফেলেছেন আস্ত একটা গোয়েন্দা চরিত্র। এই গোয়েন্দার নাম সুব্রত শর্মা।

আরও পড়ুন:Bhaswar-এর অভিযোগ অস্বীকার, সিসিটিভি ফুটেজ দেখার অনুরোধ প্রোডাকশন ম্যানেজারের

ফেসবুকে নিজের একটি প্রাইভেট গ্রুপে অঞ্জন দত্ত লিখেছেন, ''একটা রিয়েল  গোয়েন্দা তৈরি করেছি আমি, অনেক কিছু মাথায় নিয়ে, যেটা আইনত সম্ভব। এই সিরিজে সাসপেন্স, প্রেম, ভায়েলেন্স, থ্রিলস, সম্পর্কের জটিলতা সব আছে'।সুব্রত শর্মার চরিত্রে প্রথমে নিজেই অভিনয় করবেন বলে ভেবেছিলেন অঞ্জন দত্ত। কিন্তু পরবর্তীকালে সেই সিদ্ধান্ত বদলে ফেলেন পরিচালক। সুব্রত শর্মার চরিত্রে অভিনয় করবেন সুপ্রভাত দাস(Suprobhat Das)। সুব্রত পেশায়  একজন ক্রাইম রিপোর্টার ছিল কিন্তু হঠাৎই চাকরি চলে যাওয়ায় সে একটি গোয়েন্দা সংস্থায় সহযোগীর চাকরি নেয়। এরপর হঠাৎ খুন হয়ে যায় তাঁর বস ড্যানি। এরপর ড্যানি সেজেই অনেক কেসের মীমাংসা করবেন সুব্রত।

এই সিরিজের প্রত্যেক সিজনে থাকবে এক একটি গল্প। প্রথম সিজনে থাকছে পাঁচটি পর্ব। আগামী দিনে সুব্রত শর্মাকে নিয়ে আরও কয়েকটি সিজন করার পরিকল্পনা রয়েছে অঞ্জন দত্তের। এক একটি সিরিজের প্রেক্ষাপট হবে এক একটি শহর। 'ডিটেকটিভ ড্যানি আইএনসি'র সংগীত পরিচালনা করবেন নীল দত্ত(Neel Dutt)। সুপ্রভাত দাস ছাড়াও এই সিজনে ড্যানির চরিত্রে অভিনয় করবেন অঞ্জন দত্ত নিজে। এছাড়াও রয়েছেন সুদীপা বসু, অঙ্কিতা চক্রবর্তী ও বরুণ চন্দ। বৃহস্পতিবার পুরো টিম নিয়ে সামসিংয়ের রকি আইল্যান্ডে পাড়ি দেবেন পরিচালক। পুজোয় মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজ 'ডিটেকটিভ ড্যানি আইএনসি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.