Sushant-র মৃত্যুর পর তাঁকে দোষারোপ বন্ধ করুন, কাতর আবেদন Ankita-র

ভিডিয়ো শেয়ার করে মানসিক অবসাদের কথা প্রকাশ করেন অঙ্কিতা লোখন্ডে 

Updated By: Mar 2, 2021, 11:49 AM IST
Sushant-র মৃত্যুর পর তাঁকে দোষারোপ বন্ধ করুন, কাতর আবেদন Ankita-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর তাঁকে বিভিন্নভাবে দোষারোপ করা বন্ধ হোক এবার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তাঁকে যেভাবে দোষারোপ করা হচ্ছে, তা অনর্থক। এসব বন্ধ করুন বলে কাতর আবেদন জানান প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডে।

অঙ্কিতা বলেন, তাঁর জীবন সম্পর্কে কেউ কিছু জানেন না। তাই না জেনেশুনে, তাঁকে এভাবে আক্রমণ করা বন্ধ হোক। শুধু তাই নয়, সুশান্ত নিজের জীবনে অনেক দূর এগোতে চেয়েছিলেন। তিনি করেওছিলেন। ফলে সুশান্ত যখন নিজের রাস্তা বেছে নেন, তখন তিনিও পালটা নিজের রাস্তা বেছে নিয়েছিলেন বলে জানান অঙ্কিতা লোখন্ডে (Ankita Lokhande)।

আরও পড়ুন : রোমানিয়ান Iulia-কে উর্দু শিখিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন Salman?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতা যখনই নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে ছবি এবং ভিডিয়ো শেয়ার করছেন, তখন থেকেই তাঁকে আক্রমণের মুখে পড়তে হচ্ছে। অঙ্কিতা কেন ভিডিয়ো শেয়ার করছেন, মৃত্যুর পর সুশান্ত শান্তি পেয়েছেন, এই ধরনের বিভিন্ন আক্রমণ এবং কটাক্ষের মুখে পড়তে হচ্ছে তাঁকে। ফলে একের পর এক আক্রমণের মুখে পড়ে অঙ্কিতা যে কার্যত ভেঙে পড়েছেন, তা স্পষ্ট করে দেন অভিনেত্রী। এত ঘৃণা এবং আক্রমণের মুখে পড়ে তিনি মানসিক অবসাদে ভুগছেন বলেও জানান অঙ্কিতা। পাশাপাশি ঘৃণা নয়, চারপাশে ভালবাসা ছড়িয়ে দিন বলেও মত প্রকাশ করেন অভিনেত্রী। 

.