Srabanti-Ankush-Oindrila: ঐন্দ্রিলাকে নয়, শ্রাবন্তীকে বিয়ে করতে চান অঙ্কুশ!

Srabanti-Ankush-Oindrila: একসঙ্গে জিমে ছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ঠিক তখনই অঙ্কুশের ফোনে আসে শ্রাবন্তীর ভিডিয়ো মেসেজ। সেই মেসেজের উত্তরেই অঙ্কুশ জানান তাঁর মনে ইচ্ছে। 

Updated By: Feb 13, 2023, 01:57 PM IST
Srabanti-Ankush-Oindrila: ঐন্দ্রিলাকে নয়, শ্রাবন্তীকে বিয়ে করতে চান অঙ্কুশ!

Srabanti, Ankush, Oindrila জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাত পোহালেই ভ্যালেন্টাইনস ডে। বাতাসে প্রেমের হাওয়া। ঠিক এরকমই এক প্রেমের দিনে ১৩ বছর আগে, ঐন্দ্রিলা সেনকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন অঙ্কুশ। তখন দুজনেই ইন্ডাস্ট্রিতে প্রায় নতুন। তারপর পেরিয়ে গেছে এক যুগেরও বেশি সময়। বরাবর একইরকমভাবে ভালো খারাপ সময়ে একে অপরের পাশে থাকতে দেখা গেছে তাঁদের। তবে ১৩ বছরের প্রেমকে বিয়ের সিলমোহর কেন দিচ্ছেন না দুই তারকা?  এই প্রশ্ন যেমন রয়েছে অনুরাগীদের মনে, তেমনই রয়েছে ইন্ডাস্ট্রির অন্দরেও।

আরও পড়ুন- Projapoti: ‘পাঠান’ ঝড়ের মাঝেই নয়া রেকর্ড গড়ল দেবের ‘প্রজাপতি’...

শনিবার অঙ্কুশ ফেসবুকে ঐন্দ্রিলার ঠোঁটে-ঠোঁট রেখে একটি ছবি পোস্ট করেন। প্রেমিকার জন্য নায়ক লেখেন,'কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না। কিন্তু এই ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড়ো উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।' অঙ্কুশ প্রায়শই ঐন্দ্রিলাকে নিয়ে নানা মজার পোস্ট করে মাতিয়ে দেন সোশ্যাল মিডিয়া। এদিন তিনি সম্পর্কের গভীরতা বুঝিয়ে দেওয়ার সঙ্গেই বলে দেন যে, তাঁর জীবনে ঐন্দ্রিলার চেয়ে বড় উপহার আর কিছু হতে পারে না। তবে বিশেষ কোন কারণে তাঁদের বিয়ে হচ্ছে না তা নিয়ে শুরু হয়েছিল নানা জল্পনা।

আরও পড়ুন- Ankush-Oindrila: 'বিয়েটা হবে কি না জানি না'! প্রেমিকার ঠোঁটে-ঠোঁট রেখে প্রেমিকের পোস্টে জল্পনা

এরপর বেশ কয়েকটি ভিডিয়ো পোস্ট করেন দুই তারকা। একটি ভিডিয়োতে দেখা যায় যে, শ্রাবন্তী অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে ফোনে ভিডিয়ো বার্তার মাধ্যমে জিগ্গেস করছেন যে, কেন এখনও বিয়ে করছেন তাঁরা। তখন অঙ্কুশ বলেন, ‘শ্রাবন্তীর আমার অবিবাহিত থাকায় এতো সমস্যা হলে শ্রাবন্তীই আমাকে বিয়ে করে নিক, আমার কোনও সমস্যা নেই।’ এই কথা বলামাত্রই ঐন্দ্রিলার ভয়ে ঘর ছেড়ে পালায় অঙ্কুশ। আসলে এই সবটাই চলছে প্রচার। কিন্তু কিসের প্রচার, সেটাই বোঝা যাচ্ছে না।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

সেই রহস্যই খোলসা হবে আগামী ১৪ ফেব্রুয়ারি। শ্রাবন্তী ছাড়াও অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে এই প্রশ্ন করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়, তৃণা সাহা, সন্দীপ্তা সেন। সবারই বক্তব্য, তাঁদের সম্পর্কের কথা সকলেই জানে, সর্বত্র তাঁদের একসঙ্গে দেখা যায়, এমনকী তাঁরা থাকেনও একসঙ্গে, তাহলে কেন বিয়ে করছেন না তাঁরা? কমেন্ট বক্সে অনুরাগীরা অনেকেই তাঁদের অনুমানের কথা লিখছেন, তবে কেন কী কারণে এই পোস্ট তারজন্য আরও কয়েকঘণ্টা অপেক্ষা করতেই হবে সবাইকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.