Anupam Kher On Dev: ‘হিন্দিতেও মুক্তি পাবে বাঘা যতীন’ দেবের প্রশংসায় পঞ্চমুখ অনুপম খের...

Anupam Kher On Dev’s Bagha Jatin: বাঘা যতীনের হাত ধরেই বলিউডে পা দিতে চলেছেন দেব। ১৯ অক্টোবর একই সঙ্গে বাংলা ও হিন্দিতে মুক্তি পেতে চলেছে ‘বাঘা যতীন’। তার আগেই বিমানবন্দরে অনুপম খেরের সঙ্গে সাক্ষাৎ দেবের। সুপারস্টারকে নিয়ে কী লিখলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা?

Updated By: Sep 26, 2023, 04:40 PM IST
Anupam Kher On Dev: ‘হিন্দিতেও মুক্তি পাবে বাঘা যতীন’ দেবের প্রশংসায় পঞ্চমুখ অনুপম খের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউড(Tollywood) থেকে বলিউডে(Bollywood) পাড়ি দেওয়ার ঘটনা নতুন কিছু নয়। প্রসেনজিৎ থেকে জিৎ, ঋতুপর্ণা থেকে স্বস্তিকা, বলিউডে কেরিয়ারের নতুন দিগন্ত খুঁজে পেতে এগিয়েছেন টলিউডের বেশ কিছু তারকা। এবার সেই তালিকায় দেবও(Dev)। পুজোয় অর্থাৎ আগামী ১৯ অক্টোবর বাংলা ও হিন্দিতে একসঙ্গে মুক্তি পেতে চলেছে দেবের ‘বাঘা যতীন’(Bagha Jatin)। তার আগেই মঙ্গলবার দেবের সঙ্গে দুটি ছবি শেয়ার করেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খের(Anupam Kher)।

আরও পড়ুন- Dadasaheb Phalke Lifetime Achievement Award 2023: মহিলা সংরক্ষণ বিলের আলোয় ওয়াহিদাকে 'দাদাসাহেব ফালকে সম্মান'...

কী কারণে এই দেব-অনুপম সাক্ষাৎ? তা অবশ্য জানা যায়নি। তবে দেবের বেশ প্রশংসা করেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। এদিন দেবের পরনে ছিল জলপাই রঙের জামা ও সিক্স পকেট প্যান্ট। অন্যদিকে অনুপমের পরনে ছিল নীল ডেনিম ও সাদা শার্ট। অনুপম জানান যে দেবের সঙ্গে কলকাতা বিমানবন্দরে দেখা হয়েছে তাঁর। পাশাপাশি অভিনেতা লেখেন, বাংলার অভিনেতাদের মধ্যে তাঁর অন্যতম পছন্দের অভিনেতা দেব। তাঁর সঙ্গে দেখা হওয়ায় আনন্দিত বর্ষীয়ান অভিনেতা। অনুপম খের লেখেন, ‘তাঁর আগামী ছবি বাঘাযতীনের জন্য তাঁকে ও তাঁর টিমকে শুভেচ্ছা। এটা হিন্দিতেও রিলিজ করবে।’

প্রসঙ্গত সবসময়েই চমকপ্রদ কনটেন্ট নিয়ে কাজ করতে চেয়েছেন দেব। সেটা ব্যোমকেশের নয়া উপস্থাপনা হোক, কিংবা প্রজাপতিতে বাবা-ছেলের রসায়ন বা টনিকের জীবনবোধ। এবার ফের এরকমই এক নয়া চমক নিয়ে হাজির হতে চলেছেন তিনি। এই পুজোয় মুক্তি পেতে চলেছে অরুণ রায়ের পরিচালনায় ‘বাঘা যতীন’। যতীন্দ্র নাথ মুখেপাধ্যায়ের জীবন এবার উঠে আসবে পর্দায়।

আরও পড়ুন- Shah Rukh Khan: ১৮ দিন পর এল সেই মুহূর্ত, বক্স অফিসে ইতিহাস গড়লেন শাহরুখ...

ইতোমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবিতে দেবের বেশ কয়েকটি লুক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। ১৯ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে দেবের ‘বাঘা যতীন’। একই সঙ্গে বাংলা ও হিন্দিতে মুক্তি পাচ্ছে এই ছবি। এই ছবিতে দেবের পাশাপাশি অন্যান্য চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীরকে। এই ছবির হাত ধরেই টলিউডে পা রাখছেন নবাগতা সৃজলা দত্ত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.