বিকিনি ছবি পোস্ট করায় ধর্ষণ, খুনের হুমকি অনুরাগ-কন্যা আলিয়াকে

যাঁরা তাঁকে এভাবে আক্রমণ করছেন, মোবাইল ফোনের পিছনে থেকে কুকর্ম করা ছাড়া তাঁদের অন্য কোনও কাজ নেই বলে মন্তব্য করেন আলিয়া 

Updated By: Feb 19, 2021, 10:26 AM IST
বিকিনি ছবি পোস্ট করায় ধর্ষণ, খুনের হুমকি অনুরাগ-কন্যা আলিয়াকে
অনুরাগের সঙ্গে আলিয়া

নিজস্ব প্রতিবেদন : জলের নীচে গিয়ে ছবি শেয়ার করায় জোরদার আক্রমণের মুখে পড়লেন আলিয়া কাশ্যপ। বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) মেয়েকে 'যৌনকর্মী' বলে কটাক্ষ করা হয় নেট জনতার একাংশের তরফে। এমনকী, আলিয়া কাশ্যপের 'রেট' কত বলেও আক্রমণ করা হয় পরিচালক-কন্যাকে। ধর্ষণ এবং খুনের হুমকিও দেওয়া হয় তাঁকে। সামাজিক মাধ্যমে একের পর এক আক্রমণের মুখে পড়ে শেষ পর্যন্ত ভেঙে পড়েন আলিয়া কাশ্যপ। বিকিনিতে ছবি পোস্ট করায় তাঁকে ভারতীয় নাগরিক বলেতে লজ্জা হয় বলেও কীভাবে আক্রমণ করা হল, তা নিয়েও প্রশ্ন তোলেন আলিয়া।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক কুতসিৎ আক্রমণের মুখে পড়ে এ বিষয়ে মুখ খোলেন আলিয়া (Aaliyah Kashyap)। নিজের ইউটিউব চ্যানেলে এ বিষয়ে বলতে গিয়ে আলিয়া জানান, কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়ে প্রথমে ভেঙে পড়েছিলেন তিনি। পরে বিষয়টি বুঝতে পারেন। যাঁরা তাঁকে এভাবে আক্রমণ করছেন, মোবাইল ফোনের পিছনে থেকে কুকর্ম করা ছাড়া তাঁদের অন্য কোনও কাজ নেই। আক্রমণকারীদের নিজের প্রোফাইল থেকে ব্লক করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়া 'নেগেটিভিটি' ছড়ানোর জন্য নয়। সামাজিক মাধ্যমে সব সময় 'পজিটিভ' মানুষরা থাকুন, সেই কারণেই আক্রমণকারী, সমালোচকদের তিনি ব্লক করে দিয়েছেন বলেও জানান আলিয়া কাশ্যপ।

আরও পড়ুন  : প্রসেনজিৎ, মিঠুনের প্রশংসায় কাদের 'বাংগালি' বললেন রুদ্রনীল?

বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালকের মেয়ে হওয়া সত্ত্বেও বলিউডে পা রাখার তাঁর কোনও ইচ্ছা নেই। বলিউডের গ্ল্যামার জগত তাঁকে কোনওদিনই সেভাবে আকর্ষণ করে না। তাই বলিউড থেকে তিনি দূরে থাকতে চান বলেও স্পষ্ট জানান বছর কুড়ির আলিয়া।

আরও পড়ুন  : টিকিট না পেলে ছাড়বেন রাজনীতি, মমতাকে জানালেন চিরঞ্জিত

 আলিয়ার পাশাপাশি বিভিন্ন সময় তাঁর বাবা অনুরাগ কাশ্যপকেও নেট জনতার একাংশের আক্রমণের মুখে পড়তে হয়। জেএনইউয়ে বাম ছাত্র আন্দোলনের স্বপক্ষে মুখ খুলে কখনও আক্রমণের মুখে পড়তে হয় অনুরাগকে, আবার কখনও বান্ধবীর জন্য। অনুরাগ কীভাবে তাঁর অর্ধেক বয়সী কারও সঙ্গে ডেট করতে পারেন, তা নিয়েও বিভিন্ন সময় কটাক্ষ করা হয় তাঁকে। প্রসঙ্গত, প্রথম স্ত্রী আরতী বাজাজের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী কল্কি কেকলাঁকে বিয়ে করেন অনুরাগ। কল্কির সঙ্গে বিচ্ছেদের পর আপাতত শুভ্রা শেট্টির সঙ্গে ডেট করছেন এই পরিচালক। অনুরাগ এবং আরতীর মেয়ে হলেন আলিয়া কাশ্যপ। 

আরও পড়ুন  : মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদলসা যেন 'ইন্টারনেট সেনসেশন', ভাইরাল ছবি

সম্প্রতি পায়েল ঘোষ নামে এক মডেল, অভিনেত্রী অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন। পায়েল অভিযোগ করেন, অডিশন দিতে গেলে অনুরাগ তাঁর হেনস্থা করেন। পায়েল ঘোষের ওই অভিযোগের পর জোর শোরগোল শুরু হয়ে যায়। এমনকী, পায়েলের অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিসের তরফে অনুরাগকে জিজ্ঞাসাবাদও করা হয়।