প্রসেনজিৎ, মিঠুনের প্রশংসায় কাদের 'বাংগালি' বললেন রুদ্রনীল?

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করে ওই মন্তব্য করেন রুদ্রনীল 

Updated By: Feb 17, 2021, 06:13 PM IST
প্রসেনজিৎ, মিঠুনের প্রশংসায় কাদের 'বাংগালি' বললেন রুদ্রনীল?
রুদ্রর পোস্ট

নিজস্ব প্রতিবেদন : ​মিঠুন চক্রবর্তী এবং প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় কি বিজেপিতে যোগ দিচ্ছেন? ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে এমনই জল্পনা শুরু হয়েছে। মিঠুন চক্রবর্তীর সঙ্গে মোহন ভাগবতের বৈঠক এবং প্রসেনজিৎ-এর সঙ্গে অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সাক্ষাৎ নিয়ে জল্পনা শুরু হলে, রুদ্রনীলের ফেসবুক পোস্ট সেখানে ঘৃতাহুতি দেয়।

বুধবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন রুদ্রনীল ঘোষ। যেখানে প্রসেনিজৎ চট্টোপাধ্যায় এবং মিঠুন চক্রবর্তীর ছবি দিয়ে তাঁদের প্রশংসা করেন রুদ্রনীল। এমনকী, 'এই দুই বাংগালির স্ট্রাগল, পরিশ্রম, বিচক্ষণতা, দায়িত্ববোধ এবং সিদ্ধান্ত অনেক মানুষকে সাহস দেয়। নতুনভাবে ভাবতে শেখায়' বলে মন্তব্য করেন মন্তব্য করেন রুদ্রনীল। প্রসেনজিৎ এবং মিঠুনের ছবি দিয়ে যে ভূয়ষী প্রশংসা করেন, সেখানে 'বাংগালি' বলে রুদ্র কাদের উল্লেখ করেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। 

আরও পড়ুন : মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদলসা যেন 'ইন্টারনেট সেনসেশন', ভাইরাল ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বিধানসভা নির্বাচনের আগে বাঙালির জাতিসত্ত্বা, অস্মিতা নিয়ে জোর তরজা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। ভোটের আগে অমিত শাহ, কৈলাশ বিজয়বর্গীয়দের 'বহিরাগত' বলে আক্রমণের ধারা অব্যাহত। কৈলাস, অমিত শাহদের বিরুদ্ধে যখন বহিরাগত বলে আক্রমণের ঝাঁঝ বাড়াতে শুরু করেছে তৃণমূল, সেই সময় রুদ্রনীল ঘোষ নিজের পোস্টে বাংগালি বলে কাদের সম্মোধন করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই।

আরও পড়ুন : টিকিট না পেলে ছাড়বেন রাজনীতি, মমতাকে জানালেন চিরঞ্জিত

এদিকে বুধবার বিজেপিতে যোগ দেন অভিনেতা যশ দাশগুপ্ত। যশের পাশাপাশি সৌমিলি বিশ্বাস এবং পাপিয়া অধিকারীও যোগ দেন পদ্ম শিবিরে।