Virat-কে দিব্যি শূন্যে তুলে ধরলেন Anushka, দেখুন কাণ্ড..

ইনস্টাগ্রামে এমনই এক মজাদার মুহূর্ত পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 7, 2021, 03:40 PM IST
Virat-কে দিব্যি শূন্যে তুলে ধরলেন Anushka, দেখুন কাণ্ড..

নিজস্ব প্রতিবেদন : যেন কোনও ব্যাপারই নয়, বিরাটকে দিব্যি শূন্যে তুলে ধরলেন অনুষ্কা। স্ত্রীর এমন কাণ্ডে অবাক বিরাট। অনুষ্কা নিজেও যেন ঠিক বিশ্বাস করতে পারছেন না। ইনস্টাগ্রামে এমনই এক মজাদার মুহূর্ত পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। 

অনুষ্কার শেয়ার করা এই ভিডিয়োটি একটি ফটোশ্যুটের ফাঁকে লেন্সবন্দি কিছু মুহূর্ত। এটি পোস্ট করে অভিনেত্রীর ক্যাপশান, ''আমি কি সত্যিই এটা করতে পারলাম? '' ভিডিয়োতে দেখা যাচ্ছে, প্রথমবার মজা করেই বিরাটকে হাতে করে উপরের দিকে তুলে ধরেন অনুষ্কা। বিষয়টি বিশ্বাসযোগ্য না হওয়ায় বিরাট ফের অনুষ্কাকে ওই একই কাজ করতে বলেন। এবার অভিনেত্রী বিরাটকে দিয়ে প্রতিজ্ঞা করিয়ে নেন, তিনি যেন নিজে নিজেকে উপরে দিকে তোলার বিন্দুমাত্র না চেষ্টা করেন। বিরাট রাজি হলে দ্বিতীয়বারও অনুষ্কা আত্মবিশ্বাসের সঙ্গে এবং অবলীলায় একই কাজ করে দেখান। 

আরও পড়ুন-অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে বরুণ-নাতাশা

আরও পড়ুন-Justin Timberlake-এর Sexy back গানে জমিয়ে নাচলেন মিঠুন চক্রবর্তীর ছেলের বউ

২০১৭-র ডিসেম্বরে বিরাট কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অনুষ্কা শর্মা। বিয়ের পর থেকেই একে অপরের সঙ্গে সুখী দাম্পত্য কাটাচ্ছেন। সম্প্রতি কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন 'বিরুষ্কা'। দুর্গার নামে মেয়ের নাম রেখেছেন ভামিকা। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও নিয়মিত শরীরচর্চা করেছেন অনুষ্কা। মা হওয়ার পরও দুমাসের মধ্যে ওজন কমিয়ে ফের ছিপছিপে হয়ে সকলকে চমকে দিয়েছেন। এই ভিডিয়োতে আরোও একবার প্রমাণিত হল কতটা ফিট বিরাট ঘরণী।