Baby Bump নিয়েই দিব্যি ট্রেডমিলে হাঁটছেন, ভাইরাল অন্তঃসত্ত্বা Anushka Sharma-র ভিডিও

বাড়িতেই জগিং, যোগা করার পাশাপাশি, এবার ট্রেডমিলে (Treadmil)ও হাঁটতে দেখা গেল  অনুষ্কা শর্মা (Anushka Sharma)কে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 5, 2021, 01:27 PM IST
Baby Bump নিয়েই দিব্যি ট্রেডমিলে হাঁটছেন, ভাইরাল অন্তঃসত্ত্বা Anushka Sharma-র ভিডিও

নিজস্ব প্রতিবেদন : শীঘ্রই মা হতে চলেছেন। খুব সম্ভবত এমাসেই বিরাট-অনুষ্কার বাড়িতে আসবে নতুন অতিথি। অন্তঃসত্ত্বাকালীন অবস্থার শেষমুহূর্তে এসেও ফিটনেস রুটিনে কোনও খামতি রাখছেন না অনুষ্কা শর্মা (Anushka Sharma)বাড়িতেই জগিং, যোগা করার পাশাপাশি, এবার ট্রেডমিলে (Treadmil)ও হাঁটতে দেখা গেল অভিনেত্রীকে।

ইনস্টাগ্রাম স্টোরিতে ট্রেডমিলে হাঁটার ভিডিয়ো শেয়ার করতেও দ্বিধা করলেন না অভিনেত্রী।  যেখানে বেবি বাম্প নিয়ে দিব্যি হাঁটতে দেখা গেল অভিনেত্রীকে। কার্ডিও এক্সারসাইজের সময় দিব্যি খোশ মেজাজেই ছিলেন বিরাট-ঘরণী। অভিনেত্রীর পরনে ছিল যোগা প্যান্ট ও ক্যাজুয়াল টি-শার্ট।

আরও পড়ুন-''কষ্টের টাকায় ৩ কোটির ফ্ল্যাট কিনেছি'', Kangana Ranaut-র কটাক্ষের জবাব Urmila Matondkar-র

এর আগে অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কাকে নিজেই যোগা করাতে দেখা যায় বিরাট কোহলিকে। শীর্ষাসন করার ছবি শেয়ার করে অনুষ্কা নিজেই লিখেছিলেন, যোগা তাঁর জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ। চিকিৎসকরা তাঁকে নিয়মিত যোগা চালিয়ে যাওয়ার পরামর্শও দিয়েছেন। 

আরও পড়ুন-মুম্বইয়ে নতুন বাড়ির খোঁজে Rhea Chakraborty সঙ্গে ভাই Showik

এদিকে সোমবারই পোষ্যকে নিয়ে বাড়ির মেঝেয় নিশ্চিন্তে শুয়ে সময় কাটাতে দেখা যায় অনুষ্কা শর্মাকে। সেই ছবি শেয়ার করে বিরাট ঘরণী লেখেন, ''Serial chillers in the house''. সঙ্গে কুকুর ও লাভ ইমোজি দেন।  

আরও পড়ুন-প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে, ঝিনুকের প্রেমিকাটি কে?

প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা অবস্থাতেও নিয়মিত কাজ চালিয়ে গিয়েছেন অনুষ্কা শর্মা। কিছুদিন আগেও একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে দেখা গিয়েছে বিরাট ঘরণীকে। 

.