ট্রাফিক পুলিসকে সাহায্যে হাত বাড়িয়ে দিচ্ছেন অনুষ্কা, বরুণ

 যাত্রীদের সচেতন করতে 'সেফ ড্রাইভ, সেভ লাইফ'-এর কথা শুধু কলকাতা নয়, দেশের প্রায় সব শহরেরই ট্রাফিক পুলিসই প্রচার করে থাকেন। রাজধানী দিল্লিতে পথযাত্রীদের সচেতন করতে এবার ট্রাফিক পুলিসদের দিকে হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা ও অভিনেতা বরুণ ধাওয়ান।

Updated By: Apr 3, 2018, 09:25 PM IST
ট্রাফিক পুলিসকে সাহায্যে হাত বাড়িয়ে দিচ্ছেন অনুষ্কা, বরুণ

নিজস্ব প্রতিবেদন: ''আপনার জীবন আপনার জন্য এবং আপনার পরিবারের জন্য ভীষণই গুরুত্বপূর্ণ। তাই রাস্তা সাবধানে পারাপার করুন।'' - রাস্তায় চলার সময় এ ঘোষণা সবসময়ই নিশ্চয় শুনতে পান। সব রাজ্যেই যাত্রীদের সচেতন করতে ট্রাফিক পুলিসের তরফে সর্বদাই এমন উদ্যোগ নেওয়া হয়ে যাকে। যাত্রীদের সচেতন করতে 'সেফ ড্রাইভ, সেভ লাইফ'-এর কথা শুধু কলকাতা নয়, দেশের প্রায় সব শহরেরই ট্রাফিক পুলিসই প্রচার করে থাকেন। রাজধানী দিল্লিতে পথযাত্রীদের সচেতন করতে এবার ট্রাফিক পুলিসদের দিকে হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা ও অভিনেতা বরুণ ধাওয়ান।

অনুষ্কা ও বরুণ তাঁদের আগামী ছবি 'সুই ধাগা'র জন্য কড়া নিরাপত্তার ঘেরাটোপে দিল্লির চাঁদনি চক, শঙ্কর মার্কেট সহ একাধিক জায়গায় শ্যুটিং করছেন। ভীষণই ব্যস্ত সিডিউল। তারই মধ্যে দিল্লির ট্রাফিক পুলিসের অনুরোধে পথযাত্রীদের সচেতন করতে বিশেষ ভিডিও শ্যুটি করেছেন অনুষ্কা শর্মা ও বরুণ ধাওয়ান। ইতিমধ্যেই দিল্লির ট্রাফিক পুলিসের সোশ্যাল সাইটে সেই ভিডিও আপলোড করা হয়েছে।

আরও পড়ুন- প্রাক্তন রণবীর কাপুরের কাছে ফিরছেন দীপিকা!