Aparajita Adhya: একাহাতে দুটো সংসার সামলে কীভাবে 'সুপারস্টার' হয়ে উঠলেন 'লক্ষ্মী' অপরাজিতা?

ছোটপর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য

Updated By: Jan 23, 2022, 05:14 PM IST
Aparajita Adhya: একাহাতে দুটো সংসার সামলে কীভাবে 'সুপারস্টার' হয়ে উঠলেন 'লক্ষ্মী' অপরাজিতা?

নিজস্ব প্রতিবেদন: একদিকে বড়পর্দায় একের পর এক ছবি তো অন্যদিকে ছোটপর্দায় কখনও রিয়ালিটি শো কখনও আবার ধারাবাহিক। একাহাতে সবদিক সামলাচ্ছেন অপরাজিতা আঢ্য(Aparajita Adhya)। কিছুদিন আগেই মুক্তি পায় তাঁর ছবি 'একান্নবর্তী'। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি ছবিতে নজর কেড়েছেন তিনি। তবে বেশ অনেকদিন পর ধারাবাহিকে ফিরছেন তিনি। 

শনিবার সোশ্যাল মিডিয়ায় সামনে আসে অপরাজিতার নয়া ধারাবাহিকের প্রোমো। এবার ছোটপর্দার লক্ষ্মী হয়ে ফিরছেন তিনি। জি বাংলার নয়া ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। সেই ধারাবাহিকে এমনই এক মহিলার গল্প উঠে আসবে যিনি একদিকে সংসার সামলান তো অন্যদিকে একটি মুদিখানার ব্যবসাও চালান। সেই লক্ষ্মী কাকিমার চরিত্রেই দেখা যাবে অপরাজিতা আঢ্যকে। এই ধারাবাহিকে লক্ষ্মীর স্বামীর চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদারকে।

প্রোমোতে দেখা যাচ্ছে, আর পাঁচজন গৃহবধূর মতোই সংসারের সব কাজ নিজে হাতে করেন লক্ষ্মী। এমনকি সবার খুঁটিনাটি সুবিধা অসুবিধাও তিনিই দেখেন, অথচ তাঁর ভালো মন্দ পছন্দ অপছন্দের প্রতি উদাসীন সকলেই, এমনকি তাঁর স্বামীও। তবে তিনি বাকি গৃহবধূদের থেকে আলাদা কারণ তিনি একটি নয়, দুটি সংসার সামলান। তাঁর একটি নিজস্ব মুদির দোকান রয়েছে, যার নাম লক্ষ্মী ভান্ডার। বাড়িতে বাইরে এভাবেই এগিয়ে চলেছে তার দুই সংসার, সবটাই একা হাতে সামলাচ্ছেন তিনি। এই লক্ষ্মীর গল্পই ছোটপর্দায় ফুটিয়ে তুলবেন অপরাজিতা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.