Aparajita Adhya: মাতৃহারা অপরাজিতা আঢ্য, শোকস্তব্ধ অভিনেত্রী...

Aparajita Adhya: মা-কে হারালেন অভিনেত্রী। বার্ধক্যজনিত কারণে অনেকদিনই অসুস্থ ছিলেন তিনি। সম্প্রতি শরীর বেশ খারাপ থাকায় গত ২২ জানুয়ারি জন্মদিন সেলিব্রেট করেননি অভিনেত্রী। সোমবার হাওড়ায় সকাল ৯.৩০টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অপরাজিতার মা তৃপ্তি আঢ্য।

Updated By: Feb 27, 2023, 01:47 PM IST
Aparajita Adhya: মাতৃহারা অপরাজিতা আঢ্য, শোকস্তব্ধ অভিনেত্রী...

Aparajita Adhya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কয়েকদিন আগেই জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় হাসিখুশি ছবি শেয়ার করেছিলেন অপরাজিতা আঢ্য। কিন্তু সেই হাসির পিছনে ছিল মনখারাপের রেশ। সেই সময় তাঁর মা ছিলেন গুরুতর অসুস্থ। অবশেষে সেই দুঃসংবাদ এল সোমবার সকালে। শোকের ছায়া অপরাজিতার জীবনে। মা-কে হারালেন অভিনেত্রী। বার্ধক্যজনিত কারণে অনেকদিনই অসুস্থ ছিলেন তিনি। সম্প্রতি শরীর বেশ খারাপ থাকায় গত ২২ জানুয়ারি জন্মদিন সেলিব্রেট করেননি অভিনেত্রী। সোমবার হাওড়ায় সকাল ৯.৩০টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অপরাজিতার মা তৃপ্তি আঢ্য। সোশ্যাল মিডিয়ায় সেই শোক সংবাদ শেয়ার করেন অভিনেত্রী নিজেই।

আরও পড়ুন- Sachin Shroff Wedding Photo: জুহির সঙ্গে বিচ্ছেদের ৫ বছর পর ফের ছাদনাতলায় ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সচিন...

সোমবার সকালে অপরাজিতা আঢ্য মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তিনি লেখেন, ‘মা আজ সকাল ৯.৩০ চলে গেলেন… অখন্ড শাসন দন্ড ত্রস্ত হলো তার... মার আত্মার শান্তি হোক। যারা পরিচিত সবার নম্বর আমার কাছে নেই তাদের সকলকে এই পোস্টটির মাধ্যমে জানালাম’। অনেকদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন অভিনেত্রীর মা। বরাবরই নিজের জন্মদিন ধুমধাম করে পালন করেন অপরাজিতা আঢ্য। বাড়িতেই পার্টির আয়োজন করেন, বন্ধু বান্ধব, কাছের মানুষদের সঙ্গে থাকেন এদিন। তবে এবছর জন্মদিনে মাকে দেখতে হাওড়ায় মায়ের কাছে গিয়েছিলেন তিনি। সেদিনই তিনি জানিয়েছিলেন যে, মা খুব অসুস্থ। তাই এবছর জন্মদিন সেলিব্রেট না করে মায়ের কাছেই কাটাবেন।

আরও পড়ুন- Shah Rukh Khan| Kabhi Haan Kabhi Naa: সাফল্যের চূড়ায় ‘পাঠান’, শাহরুখ ডুব দিলেন ‘কভি হা কভি না’-র নস্টালজিয়ায়...

সোশ্যাল মিডিয়ায় মায়ের চলে যাওয়ার খবর পোস্টের পরেই অনুরাগীরা অভিনেত্রী সমবেদনা জানিয়েছেন। তাঁর মায়ের আত্মার শান্তি কামনা করেছেন অনুরাগীরা। কেউ কেউ প্রার্থনা করেছেন, তাঁদের প্রিয় অভিনেত্রী যেন এই শোক সামলাতে পারেন। ছোটপর্দা হোক বা বড়পর্দা, সর্বত্রই তিনি সমান স্বচ্ছন্দ, সর্বত্রই তিনি সমান প্রশংসিত। অভিনয়ের পাশাপাশি তাঁর সদা হাস্য মুখ, তাঁর পাশের বাড়ির মেয়ের ইমেজ তাঁকে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শীর্ষে। অভিনেত্রীর মুখে বরাবরই শোনা যেত তাঁর মায়ের নানা গল্প। তিনি বলেন যে, কেরিয়ারের শুরুর দিকে তাঁর সঙ্গে সেটেও যেতেন তাঁর মা। এমনকী মায়ের সাহসিকতার গল্পও শেয়ার করেছিলেন তিনি। যেখানে লেবার পেনের সময় পাশে ছিল না কেউ। তিনি নিজেই বাসে করে মেডিক্যাল কলেজে গিয়ে অপরাজিতার জন্ম দেন। বারংবারই মায়ের গল্প উঠে আসত অভিনেত্রী মুখে। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে অপরাজিতার জন্য রইল সমবেদনা, আমরা তাঁর মায়ের আত্মার শান্তি কামনা করি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.