অভিনেত্রী অপরাজিতা ঘোষের রবীন্দ্রনৃত্য নিয়ে নতুন তথ্যচিত্র ডান্স অফ জয়

শান্তিনিকেতনে থেকে পড়াশোনা করার সুবাদে বাংলায় কবিগুরু রবীন্দ্রনাথের সৃষ্টিকে তুলে ধরতে চেয়েছিলেন বহুদিন থেকেই। অভিনেত্রী অপরাজিতা ঘোষের রবীন্দ্রনৃত্য নিয়ে নতুন তথ্যচিত্র ডান্স অফ জয়। সম্প্রতি নন্দন ৩ এ হয়ে গেল স্পেশাল স্ক্রিনিং।

Updated By: Mar 10, 2017, 04:18 PM IST
অভিনেত্রী অপরাজিতা ঘোষের রবীন্দ্রনৃত্য নিয়ে নতুন তথ্যচিত্র ডান্স অফ জয়

ওয়েব ডেস্ক: শান্তিনিকেতনে থেকে পড়াশোনা করার সুবাদে বাংলায় কবিগুরু রবীন্দ্রনাথের সৃষ্টিকে তুলে ধরতে চেয়েছিলেন বহুদিন থেকেই। অভিনেত্রী অপরাজিতা ঘোষের রবীন্দ্রনৃত্য নিয়ে নতুন তথ্যচিত্র ডান্স অফ জয়। সম্প্রতি নন্দন ৩ এ হয়ে গেল স্পেশাল স্ক্রিনিং।

রবীন্দ্রনৃত্য মানে সেলিব্রেশন অফ লাইফ, আর তাই রবীন্দ্রনৃত্য নিয়ে নতুন তথ্যচিত্র  তেরি করলেন অপরাজিতা ঘোষ। নাম-ডান্স অফ জয়। অভিনেত্রী অপরাজিতা ঘোষের এক অভিনব প্রয়াস। নিজে নাচতে ভালোবাসেন, আর ছোটবেলার সেই ভালোবাসাই এই ডকু ছবির মাধ্যমে ফুটিয়ে তুলেছেন তিনি।

রবীন্দ্রনৃত্যের খুঁটিনাটি, নাচ নিয়ে নানা বিতর্ক এবং রবীন্দ্রনৃত্যের জার্নি দেখা যাবে ছবিতে। বিশিষ্ট শিল্পীদের সাক্ষাতকার ও অলকানন্দা রায়, তনুশ্রী শঙ্কর, সুদর্শনের মতো শিল্পীদের নৃত্য পরিবেশনা এই ডকুমেন্টারির উপরি পাওনা। ইতিমধ্যেই ছবির প্রথম স্ক্রিনিং হয়েছে নন্দন ৩ তে। জাতীয় স্তরের চলচ্চিত্র উত্‍সবে এই ছবি পাঠিয়েছেন।শুধু তাই নয় বিদেশের বাঙালিদের কাছেও এই তথ্যচিত্র পৌছে দিতে চান অপরাজিতা।

.