A R Rahman: ২৯ লক্ষ নিয়েও কনসার্ট না করার অভিযোগ, ১০ কোটির মানহানি মামলা দায়ের এ আর রহমানের...

A R Rahman: অ্যাসোসিয়েশন অফ সার্জনস অফ ইন্ডিয়া এ আর রহমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে যে ২০১৮ সালে তিনি একটি কনসার্টের জন্য ২৯ লক্ষ টাকা নিয়েছিলেন কিন্তু সেই কনসার্টে হাজির হননি। এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন রহমান। ঐ সংস্থার বিরুদ্ধে ১০ কোটির মানহানি মামলা করলেন এ আর রহমান।

Updated By: Oct 4, 2023, 09:00 PM IST
A R Rahman: ২৯ লক্ষ নিয়েও কনসার্ট না করার অভিযোগ, ১০ কোটির মানহানি মামলা দায়ের এ আর রহমানের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত সেপ্টেম্বরে চেন্নাইয়ে তাঁর কনসার্টের অব্যবস্থাপনা নিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন এ আর রহমান(A R Rahman)। সেই ঘটনার কয়েক সপ্তাহ পর, ফের বিতর্কের মধ্যে জড়িয়ে পড়েন সংগীত পরিচালক। অ্যাসোসিয়েশন অফ সার্জনস অফ ইন্ডিয়া এ আর রহমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে যে ২০১৮ সালে তিনি একটি কনসার্টের জন্য ২৯ লক্ষ টাকা নিয়েছিলেন কিন্তু সেই কনসার্টে হাজির হননি। সংগীত পরিচালক এই বিষয়ে মুখ না খুললেও এ আর রহমানের আইনজীবী সব অভিযোগ অস্বীকার করেন।  

আরও পড়ুন- Ranbir Kapoor: রণবীরকে ইডির তলব, অনলাইন বেটিং অ্যাপ কাণ্ডে জিজ্ঞাসাবাদ অভিনেতাকে...

এ আর রহমানের 'মারাকুমা নেঞ্জাম'-এ শ্লীলতাহানি, পদপিষ্টের মতো পরিস্থিতি এবং ভুয়ো টিকিটের মতো একাধিক অভিযোগ উঠেছিল। অতিরিক্ত ভিড়ের কারণে বৈধ টিকিট থাকা সত্ত্বেও অনেককে ঢুকতে দেওয়া হয়নি। এখন রহমান অন্য বিতর্কে জড়িয়ে পড়েছেন। কারণ তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে সার্জনদের একটি সংগঠন 'এসিসকন'। এই বিতর্কের উত্তরে এ আর রহমানের দল ওই সংস্থার বিরুদ্ধে মানহানির মামলা করে। ক্ষতিপূরণ হিসাবে ১০ লক্ষ টাকা দাবি করা হয়েছে বলেও জানানো হয় তাঁর টিমের তরফ থেকে।

তিনি অ্যাসোসিয়েশন অফ সার্জনস অফ ইন্ডিয়াকে আইনি নোটিশ পাঠিয়ে তিন দিনের মধ্যে তাঁর বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করতে বলেন। তিনি সমস্ত অভিযোগ অস্বীকার করেন এবং উল্লেখ করেন যে এই বিষয়ে যে থার্ডপার্টি জড়িত ছিল সেই সম্পর্কে তিনি জানতেন না।

আরও পড়ুন- Swadesh actress Accident: 'স্বদেশ' নায়িকার ল্যাম্বরগিনির ধাক্কায় উড়ে গেল ফেরারি, মৃত ২

লিগ্যাল নোটিশে তিনি এ আর রহমানের সুনাম ক্ষুন্ন করার জন্য অ্যাসোসিয়েশনকে নিঃশর্ত ক্ষমা চাইতে বলেছেন। এ ছাড়া রহমানকে বদনাম করার জন্য ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে সমিতির কাছে দাবি জানান তাঁর আইনজীবীরা। সমিতি ক্ষতিপূরণ প্রদানে ব্যর্থ হলে সঙ্গীতশিল্পী আইনি ও পুলিসি ব্যবস্থা নেবেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.