close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর আরবাজ এখন 'খোলা ষাড়', আক্রমণের জবাব অভিনেতার

এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয়েছে আরবাজকে।

Updated: Mar 14, 2019, 01:46 PM IST
মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর আরবাজ এখন 'খোলা ষাড়', আক্রমণের জবাব অভিনেতার

নিজস্ব প্রতিবেদন: মালাইকার সঙ্গে বিয়ে, তারপর ২০১৭তে এসে দীর্ঘ ২১ বছরের সেই সম্পর্ক ভেঙে যায়। বর্তমানে আরবাজ ও মালাইকা দুজনেই তাঁদের দুজনের জীবনে নিজের মতো করে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আগামী মাসেই অর্জুন কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন মালাইকা। আবার আরবাজও তাঁর প্রেমিকা জর্জিয়া অ্যান্ড্রিয়ানিকে নিয়েই থাকছেন। আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয়েছে আরবাজকে।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন আরবাজ। তিনি নাকি বিচ্ছেদের পর একাধিক নারী সঙ্গে রয়েছেন। যে কারণে তাঁকে 'খোলা যাঁড়' বলে আক্রমণ করা হয় তাঁকে। কয়েকদিন আগে আরবাজের চ্যাট শো 'পিঞ্চ অফ আরবাজ'-এ এসে সোশ্যাল মিডিয়ায় আরবাজকে আক্রমণ করে এই সমস্ত লেখা পড়েন করিনা। 'খোলা ষাড়' শব্দটি শুনে জোরে জোরে হাসতে শুরু করেন বেবো।

আরও পড়ুন-তৈমুরের ন্যানির বেতন নিয়ে মুখ খুললেন করিনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

উত্তরে আরবাজ বলেন, '' আরে ভাই, ২১ বছরের সম্পর্ক ভেঙে গেল, তবে এই সমস্ত কথার কিছুটা তো সত্য, তাই কথাটা অতটাও খারাপ লাগলো না। তবে সবটা কখনওই সত্যি নয়।  তছাড়া সম্পর্কটা টেকানো অনেক চেষ্টা করেছি। বলে যেতে পারে আমরা দুজনেই চেষ্টা করেছি। তবে শেষপর্যন্ত হয়নি। যাইহোক তাই বিচ্ছেদের পর আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি। তবে উনি যেকথাটা বলেছেন তার সবটা সত্য নয়। ''

আরও পড়ুন-বাপ-ঠাকুরদার ভিটে ঘুরে দেখল তৈমুর, ভাইরাল ভিডিও

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

বিচ্ছেদের পর জর্জিয়া আন্ড্রিয়ানির সঙ্গে আপাতত প্রেম করার কথা সম্প্রতি স্বীকারও করেছেন আরবাজ। তাঁর কথায়, এটা লুকানোর কিছু নেই। লুকাতে চাইলে আমি প্রকাশ্যে ঘুরে বেড়াতাম না। আপাতত জর্জিয়া আমার বন্ধু ও প্রেমিকা। 

আরও পড়ুন-শেষ কবে, কোথায় অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলেন? মুখ খুললেন সইফ