সুশান্ত, দিশার মৃত্যুর ঘটনায় তাঁকে বদনামের চেষ্টা চলছে, মানহানির মামলা আরবাজের

 ​সুশান্ত সিং রাজপুত এবং দিশা সালিয়ানের মৃত্যুতে অযথাভাবে জড়ানো হচ্ছে তাঁর নাম। এই অভিযোগে এবার মানহানির মামলা দায়ের করলেন অভিনেতা আরবাজ খান। বম্বে হাইকোর্টে ওই মামলা দায়ের করেন সলমন খানের অভিনেতা, প্রযোজক ভাই।

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 29, 2020, 02:30 PM IST
সুশান্ত, দিশার মৃত্যুর ঘটনায় তাঁকে বদনামের চেষ্টা চলছে, মানহানির মামলা আরবাজের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​সুশান্ত সিং রাজপুত এবং দিশা সালিয়ানের মৃত্যুতে অযথাভাবে জড়ানো হচ্ছে তাঁর নাম। এই অভিযোগে এবার মানহানির মামলা দায়ের করলেন অভিনেতা আরবাজ খান। বম্বে হাইকোর্টে ওই মামলা দায়ের করেন সলমন খানের অভিনেতা, প্রযোজক ভাই।

জি নিউজের খবর অনুযায়ী, দিশা সালিয়ান এবং সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিভিন্নভাবে তাঁর নাম নিয়ে সামাজিক মাধ্যমে কুতসা রটানোর অভিযোগ করেন আরবাজ। এমনকী, বিভিন্ন ভিডিয়ো শেয়ার করে তাঁকে বদনাম করার চেষ্টা করা হয়েছে সমানে। সেই অভিযোগেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আরবাজ খান। তবে আরবাজের অভিযোগের তালিকায় কাদের নাম রয়েছে, সে বিষয়ে স্পষ্টভাবে এখনও কিছু জানা যায়নি। প্রসঙ্গত ২৮ সেপ্টেম্বর বম্বে হাইকোর্টে মানহানির মামলা দায়ের করেন খান পরিবারের এই সদস্য।

আরও পড়ুন : ​ সুশান্তের ভিসেরা রিপোর্টে মিলল বিষক্রিয়ার প্রমাণ?

গত ৮ জুন আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। বন্ধুদের সঙ্গে পার্টির পর আচমকাই মালাডের বহুতল থেকে দিশা ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলে খবর। দিশা কেন আত্মহত্যা করলেন, কী হয়েছিল সেই রাতে তাঁর সঙ্গে! এমন সব প্রশ্ন উঠতে শুরু করে বিভিন্ন মহলে। দিশার মৃত্যুর প্রসঙ্গ তুলে সামাজিক মাধ্যমে বেশ কিছু পোস্ট শেয়ার করা হয়। যেখানে সূরজ পাঞ্চোলির পাশাপাশি আরবাজ খানের বিরুদ্ধেও অনেকে আঙুল তুলতে শুরু করেন বলে খবর। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়। ওই ঘটনার পই শেষ পর্যন্ত বম্বে হাইকোর্ট মানহানির মামলা দায়ের করলেন আরবাজ খান।

.