ফের ফিরছেন সঙ্গীতপ্রেমীদের দরবারে, Covid পরবর্তী সময়ে প্রথম Live কনসার্ট করছেন Arijit Singh

করোনা পরবর্তী পরিস্থিতিতে প্রথমবার লাইভ কনসার্ট করতে চলেছেন অরিজিৎ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 1, 2021, 09:57 PM IST
ফের ফিরছেন সঙ্গীতপ্রেমীদের দরবারে, Covid পরবর্তী সময়ে প্রথম Live কনসার্ট করছেন Arijit Singh

নিজস্ব প্রতিবেদন : Covid- পরবর্তী পরিস্থিতিতে ফের একবার স্বাভাবিক ছন্দে হাঁটার চেষ্টা করছে গোটা বিশ্ব। ফের পুরনো ছন্দে ফিরতে চাইছে সঙ্গীত ও বিনোদন জগত। পুরনো ছন্দে ফেরার পথে জনপ্রিয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং (Arijit Singh)। করোনা পরবর্তী পরিস্থিতিতে প্রথমবার লাইভ কনসার্ট করতে চলেছেন অরিজিৎ।

জানা যাচ্ছে, আগামী ১৯ নভেম্বর, আবু ধাবি (Abu Dhabi )র বৃহত্তম অত্যাধুনিক ইনডোর স্টেডিয়াম এতিহাদ এরিনায় লাইভ কনসার্ট করতে চলেছেন অরিজিৎ (Arijit Singh)। গত ৫ বছরে আবু ধাবি-তে এটাই প্রথম কনসার্ট হতে চলেছে। আপাতত অরিজিতের এই শো ঘিরে আবু ধাবিতে বসবাসকারী গায়কের অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। 

আরও পড়ুন-কাজে মাঝে-মধ্যে বিরতির প্রয়োজন! Money Heist দেখতে কর্মীদের ছুটি দিল Jaipur-র এই সংস্থা

বলিউডের বহু হিট ছবিতে একের পর এক সুপারহিট গান উপহার দিয়েছেন অরিজিৎ সিং (Arijit Singh)। 'তুম হি হো', 'কবিরা', 'এ দিল হ্যায় মুশকিল' সহ অরিজিতের ঝুলিতে বহু হিট গান রয়েছে। আশা করা যাচ্ছে অরিজিতের এই কনসার্ট সংযুক্ত আরব আমিরশাহী এবং ভারতের মধ্যে সাংস্কৃতিক ব্যবধান দূর করবে। এই কনসার্ট প্রসঙ্গে অরিজিৎ বলেন, ''"দুর্ভাগ্যজনক করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে, এটিই হবে আমার প্রথম স্টেজ পারফরম্যান্স। আমি এই কনসার্টের একটি অংশ হতে এবং আমার ভক্তদের বিনোদন দেওয়ার সুযোগ পেয়ে খুশি। এই অস্থির সময়ে,  সংগীতই সুস্থ পরিবেশ ফিরিয়ে দিতে পারে। এর আগেও আমার সংযুক্ত আরব আমিরাতের উষ্ণ জনতার মধ্যে পারফর্ম করার অভিজ্ঞতা রয়েছে। পাঁচ বছর পর ফের একবার সেই সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত।''

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.