অর্জুনকে নিয়ে প্রশ্ন, নেহার দিকে জুতো উঁচিয়ে তেড়ে গেলেন মালাইকা, দেখুন

কবে বিয়ে করছেন, প্রশ্ন করা হয়েছিল মালাইকাকে 

Updated By: Nov 5, 2019, 03:51 PM IST
অর্জুনকে নিয়ে প্রশ্ন, নেহার দিকে জুতো উঁচিয়ে তেড়ে গেলেন মালাইকা, দেখুন

নিজস্ব প্রতিবেদন : অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক কেমন? কবে বিয়ে করছেন? অর্জুনের এমন কোনও দিক আছে, যা তাঁর পছন্দ নয়? এমন বেশ কিছু প্রশ্ন করা হয়েছিল বলিউডের 'হট গার্ল' মালাইকা অরোরাকে। যার উত্তর মালাইকা কিভাবে দিলেন জানেন!

আরও পড়ুন : ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গেই বাঁধছেন গাঁটছড়া, বিয়ের পিঁড়িতে মালাইকা!
সম্প্রতি নেহা ধুপিয়ার টক শো নো ফিল্টার নেহায় হাজির হন মালাইকা অরোরা। যেখানে অর্জুনকে  'পারফেক্ট ম্যান' বলে উল্লেখ করেন মাল্লা। শুধু তাই নয়, তাঁর প্রিয় গার্লস গ্যাঙের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চান বলেও জানান মালইকা। তবে অর্জুন কাপুরের সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসছেন, সে বিষয়ে কিছু খোলসা করেননি মালাইকা অরোরা। তবে নেহার একটি প্রশ্ন শুনে তাঁর দিকে জুতো উঁচিয়ে তেড়ে যান মালাইকা। তবে সেটা নেহাতই মজার ছলে হাসতে হাসতে।

আরও পড়ুন : ভয় পাবেন সঞ্জয় দত্তকে দেখলে, বাজিরাও মস্তানি, পদ্মাবতের মিশেলেই কি তৈরি হল পানিপথ! দেখুন ট্রেলার
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে মালাইকা যখন তাঁর জিম, শো, ইভেন্ট নিয়ে ব্যস্ত, সেই সময় পানিপথ-এর প্রমোশন করছেন অর্জুন কাপুর। মঙ্গলবারই মুক্তি পায় পানিপথ-এর ট্রেলার। যেখানে অর্জুন কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সঞ্জয় দত্ত এবং কৃতী শ্যানন। পরিচালক আশুতোষ গোয়াড়িকরের এই সিনেমায় মারাঠা যোদ্ধা সদাশিব রাও-এর চরিত্রে অভিনয় করছেন অর্জুন কাপুর। অন্যদিকে কৃতীকে দেখা যাচ্ছে পার্বতী বাঈ-এর চরিত্রে। পাশাপাশি সঞ্জয় দত্ত অভিনয় করচেন আহমেদ শা আবদালির চরিত্রে।

.