অর্জুনের সঙ্গে মালাইকা, মাকে এড়িয়ে মাসির সঙ্গে ক্যামেরার সামনে আরহান

মাসি অমৃতা অরোরার সঙ্গে দেখা যায় মালাইকার ছেলে আরহান খানকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 3, 2020, 12:31 PM IST
অর্জুনের সঙ্গে মালাইকা, মাকে এড়িয়ে মাসির সঙ্গে ক্যামেরার সামনে আরহান

নিজস্ব প্রতিবেদন: মা জয়েস অরোরার জন্মদিনের পার্টিতে (Arjun Kapoor) অর্জুন কাপুরকে নিয়ে হাজির হন মালাইকা অরোরা। কালো রঙের টিশার্ট এবং ধূসর রঙের জিনস পরে অর্জুন যখন হাজির হন, তখন তাঁকে দেখে ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। জয়েস অরোরার জন্মদিনের পার্টির জন্য অর্জুন যখন কালো এবং ধূসর রঙের পোশাককে বেছে নেন, সেই সময় মালাইকাকে দেখা যায় হলুদ রঙের পোশাকে। দুজনে  সোমবার একসঙ্গে হাজির হন জন্মদিনের পার্টিতে।

আরও পড়ুন : মাসাবার বিচ্ছেদ, মেয়ের বিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ আঁটলেন নীনা গুপ্তা
অন্যদিকে (Malaika Arora) মালাইকা যখন অর্জুনকে নিয়ে মায়ের জন্মদিনের পার্টিতে হাজির হন, সেই সময় অভিনেত্রীর ছেলে আরহান খান-কে দেখা যায় মাসি অমৃতা অরোরার সঙ্গে পোজ দিতে। অমৃতা অরোরা, শাকিল লাদাক এবং তাঁদের দুই ছেলের পাশাপাশি সেখানে দেখা যায় আরহানকে। মাসি অমৃতার হাত ধরে পাপারাতজির সঙ্গে পোজ দিতে দেখা যায় আরহানকে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : বলিউডে যৌন হেনস্থা, শ্লীলতাহানির অভিযোগ, মুখ খুললেন কাজল
প্রসঙ্গত, অর্জুনের সঙ্গে মায়ের সম্পর্ককে কি মেনে নিয়েছে আরহান! সংবাদমাধ্যমের এই প্রশ্নের উত্তরে মালাইকা জানান, আরহানকে গোটা বিষয়টি তিনি জানিয়েছিলেন। যে কোনও বিষয় নিয়ে যেমন পরিবারের প্রত্যেকের সঙ্গে আলোচনা করা হয়, তেমনি অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়েও ছেলের সঙ্গে কথা বলেছিলেন তিনি। মায়ের নতুন সম্পর্ককে মেনে নিয়েছেন আরহান। এবং অর্জুনের সঙ্গে তাঁর বেশ ভাল সম্পর্ক বলেও জানান বলিউডের ছইয়া ছইয়া গার্ল। ফলে প্রায়শই মালাইকা এবং অর্জুনের ডিনার ডেটে দেখা যায় আরহান খান-কে।
এদিকে মালাইকা যখন ব্যস্ত অর্জুন কাপুরকে নিয়ে, সেই সময় আরবাজ খানের জীবনে এসেছেন জর্জিয়া অ্যান্দ্রিয়ানি। তবে জর্জিয়ার সঙ্গে আরবাজ কবে গাঁটছড়া বাঁধবেন, সে বিষয়ে কিছু জানাননি সলমন খানের ভাই।