বিরহের সুরে Srabanti-র গান, কাকে বার্তা দিতে চাইছেন অভিনেত্রী

প্রাকশ্যেই ভিডিয়ো শেয়ার করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 28, 2020, 11:15 AM IST
বিরহের সুরে Srabanti-র গান, কাকে বার্তা দিতে চাইছেন অভিনেত্রী
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন: শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে কি এখনও মন কষাকষি অব্যাহত রোশন সিংয়ের? সম্প্রতি এমনই গুঞ্জন নিয়ে পেজ থ্রির পাতা সরগরম হয়ে উঠতে শুরু করেছে। বিষয়টি নিয়ে শ্রাবন্তী প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও, এবার একটি নতুন ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী। যে ভিডিয়োতে 'ম্যায় খিলাড়ি তু আনাড়ি'-তে অলকা ইয়াগনিক এবং কুমার শানুর সুরে সুর মেলাতে দেখা যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

শ্রাবন্তীর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ফের একদফা গুঞ্জন শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। এই গানের মাধ্যমে শ্রাবন্তী কি কাউকে বার্তা দিতে চাইলেন, উঠছে এমন প্রশ্ন।

আরও পড়ুন : ​Ranbir-র সঙ্গে সম্পর্কে ফাটল, Salman-র জন্মদিনে মনের কথা প্রকাশ Katrina-র

এদিকে তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের নীচে অভিনেত্রী থাকছেন না বলে বিভিন্ন জায়গায় শোরগোল শুরু হলেও শ্রাবন্তী কোনও মন্তব্য করেননি নিজে। এমনকী, ট্রোলারদের কাজই হল বিভিন্ন ধরনের সমালোচনা করা। তা নিয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না। এমনকী, সমালোচকদের কথায় তিনি কোনওভাবেই কান দিতে চান না বলেও স্পষ্ট জানিয়ে দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি এই মুহূর্তে নিজের কাজ নিয়ে ব্যস্ত, তাই এসব নিয়ে মাথা ঘামোনার সময় নেই বলে জানিয়ে দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এদিকে শ্রাবন্তীর সঙ্গে ব্য়ক্তিগত সম্পর্কের বিষয়টি নিয়ে মন্তব্য করলেও, তাঁর বিভিন্ন স্টেটাস নিয়ে যেন সব সময় খবর প্রকাশ করা না হয়। তিনি মধ্যবিত্ত পরিবারের ছেলে। এসব সমালোচনা, আলোচনা নিয়ে চলতে অভ্যস্ত নন বলে স্পষ্ট জানিয়ে দেন রোশন সিং। 

.