ফের বাবা হচ্ছেন অর্জুন রামপাল, এই বন্ধবীই হচ্ছেন সন্তানের মা

 পোস্ট করেন প্রেমিকা গ্যাব্রিয়েলার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ একটি ছবি।

Updated By: Apr 24, 2019, 02:04 PM IST
ফের বাবা হচ্ছেন অর্জুন রামপাল, এই বন্ধবীই হচ্ছেন সন্তানের মা

নিজস্ব প্রতিবেদন: ফের বাবা হচ্ছেন অভিনেতা অর্জুন রামপাল। অর্জুনের এই সন্তানের মা হলেন তাঁর বিদেশিনী বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস। মঙ্গলবার, সোশ্যাল মিডিয়ায় তাঁর ও গ্যাব্রিয়েলার জীবনে নতুন অতিথি আসার খবর নিজেই জানান অর্জুন। পোস্ট করেন প্রেমিকা গ্যাব্রিয়েলার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ একটি ছবি।

ক্যাপশানে লেখেন, '' ফের একবার নতুন করে শুরু করার সুযোগ পাচ্ছি। সন্তানের জন্য তোমায় ধন্যবাদ বেবি (গ্যাব্রিয়েলা)।''

আরও পড়ুন-''বাড়িতে টাকা পাঠাই না, উল্টে মা-ই হাতখরচ দেন', অকপট মোদী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মেহের জেসিয়ার সঙ্গে দীর্ঘ ২০ বছরের বিবাহিত সম্পর্ক ভেঙে যায় অর্জুনের। ১৯৯৮ সালে মেহেরের সঙ্গে বিয়ে হয়েছিল অর্জুনের। সেই সম্পর্ক ভেঙে যায় ২০১৮ সালে। তাঁদের দুই মেয়েও রয়েছে মাহিকা (১৭), মাইরা (১৩)।  অনেকদিনই শোনা যাচ্ছিল অন্য কারোর সঙ্গে প্রেম করছেন অর্জন। প্রথমে শোনা যাচ্ছিল অর্জুনের সঙ্গে সম্পর্ক রয়েছে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজানের। পরে জানা যায়, সুজান নয়, অর্জুন প্রেম করছেন দক্ষিণ আফ্রিকান মডেল গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস-এর সঙ্গে। যদিও প্রথম দিকে গ্যাব্রিয়েলার সঙ্গে সম্পর্ক নিয়ে চুপই ছিলেন অর্জুন। পরে মেহেরের সঙ্গে বিচ্ছেদের পর বিষয়টি প্রকাশ্যে আসে। বিভিন্ন অনুষ্ঠানে গ্যাব্রিয়েলাকে নিয়ে প্রকাশ্যেই যাতায়ত শুরু করেন অর্জুন।

আরও পড়ুন-টুইঙ্কেলের রাগের খবর রাখেন মোদী, অক্ষয়কে শোনালেন সেই কথা, দেখুন কী বললেন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস একজন মডেল। পাশাপাশি ২০১৪ সালে সোনালি কেবল নামে একটি বলিউড ছবিতেও অভিনয় করেন গ্যাব্রিয়েলা। বর্তমানে AXN অরিজিনালসের একটি ওয়েব সিরিজে সঞ্চালিকার ভূমিকাতেও দেখা যাচ্ছে তাঁকে। 

আরও পড়ুন-রাজের সঙ্গে শুভশ্রীর ব্যক্তিগত ছবি ফাঁস করে ফেললেন দিদি দেবশ্রী

.