প্ল্যাটিনাম ব্লন্ড চুল, নতুন লুকে Arjun Rampal-কে চেনা বড়ই দায়!

চট করে দেখলে যেকেউ অর্জুন রামপালকে (Arjun Rampal) চিনতে হোঁচট খাবেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 18, 2021, 09:38 PM IST
প্ল্যাটিনাম ব্লন্ড চুল, নতুন লুকে Arjun Rampal-কে চেনা বড়ই দায়!

নিজস্ব প্রতিবেদন : ছোট করে লেয়ার্ড মোহক স্টাইলে চুল কাটা, তাতে প্ল্যাটিনাম ব্লন্ড রং। পরনে সাদা টি-শার্ট, চোখে চশমা, মুখে কালো দাড়ি। চট করে দেখলে যেকেউ অর্জুন রামপালকে (Arjun Rampal) চিনতে হোঁচট খাবেন। শুক্রবার ইনস্টাগ্রামে নিজেই নতুন লুকের ছবি পোস্ট করে অনুরাগীদের চমকে দিয়েছেন অভিনেতা। 

জানা যাচ্ছে অর্জুন রামপালের (Arjun Rampal) এই লুক 'ধকড়' ছবির জন্য। নতুন লুকের ছবি পোস্ট করে অর্জুন লিখেছেন, "একটি ফিল্মের চ্যালেঞ্জিং ভূমিকার জন্য আমার এই নতুন মোড়কটি প্রয়োজন ছিল। সঙ্গে সেলিব্রিটি স্টাইলিস আলি হাকিম-কে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। ছবিতেও তাঁর সঙ্গে সেলিব্রিটি স্টাইলিস আলি হাকিমকে দেখা যাচ্ছে। বেশ বোঝা যায়, অর্জুনের এই লুক তাঁরই দেওয়া।

 আরও পড়ুন-অভিনেতা নয়, প্রোফাইল বদলে নিজেকে বি.টেক বলে উল্লেখ Kartik Aaryan-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arjun (@rampal72)

বরাবরই বলিউডের তথা কথিত নায়কদের থেকে অর্জুনের Arjun Rampal)  লুক ছিল 'হটকে'। লম্বা, পেশীবহুল চেহারার সঙ্গে টিকালো নাক, লম্বা চুল, খানিকটা যেন হলিউড তারকাদের মতোই লাগে অর্জুনকে। তার উপর মডেলিং কেরিয়ারের জন্য বরাবরই 'লুকস' নিয়ে এক্সপিরিমেন্ট করেছেন অভিনেতা। তবে এবার তাঁর 'লুক' যেন আগের সমস্ত 'লুক'কে ছাপিয়ে গিয়েছে। অভিভূত অনুরাগীরা। কেউ আবার হলি তারকা ভেবেই ভুল করলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.