নিজের হাতের লক্ষ্মী পুজোর সিন্নি বানিয়েছেন প্রসেনজিৎ, দেখুন...

বাড়ির লক্ষ্মীপুজোয় হাত লাগিয়েছিলেন খোদ বুম্বাদাও। 

Updated By: Oct 26, 2018, 01:20 PM IST
নিজের হাতের লক্ষ্মী পুজোর সিন্নি বানিয়েছেন প্রসেনজিৎ, দেখুন...

নিজস্ব প্রতিবেদন: বুধবার কমবেশি টালিগঞ্জের সব সেলিব্রিটিরাই ঘটা করে লক্ষ্মীপুজো করেছেন। সেই তালিকায় বাদ যাননি খোদ টলিউড তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ও। নিজের হাতে লক্ষ্মী পুজোর ভোগ রান্না করেছেন। সেই ছবি ছবি ভক্তদের জন্য সোশ্যাল সাইটে শেয়ারও করেছেন অর্পিতা। তবে শুধু অর্পিতাই নন। বাড়ির লক্ষ্মীপুজোয় হাত লাগিয়েছিলেন খোদ বুম্বাদাও। নিজের হাতে পুজোর সিন্নি বানিয়েছেন তিনি। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে কখনও এই রূপে দেখেছেন?

অর্পিতার কথায়, বুম্বাদার হাতের সিন্নি ছাড়া তাঁর লক্ষ্মী-নারায়ণ নাকি বাঁধা পড়েন না। ছবিতে দেখা যাচ্ছে বাড়ির লক্ষ্মী পুজোর আয়োজনের সামনে মাটি বসেই সিন্নি বানাচ্ছেন বুম্বাদা। আর অর্পিতা বসে রয়েছেন তাঁর ঠিক পাসেই। মন দিয়ে দেখছেন বুম্বাদার সিন্নি বানানো। এদিন বুম্বাদার পরনে ছিল সাদা পাঞ্জাবি-পাজামা। অর্পিতা ছাড়াও সেখানে রয়েছেন পরিবারের অন্যন্য আত্মীয়রা। 

আরও পড়ুন-অর্পিতা, ঋতুপর্ণা থেকে শ্রীলেখা, অপরাজিতা ধনদেবীর আরাধনায় সেলেবরা

বাড়ির সামনে লক্ষ্মীপুজোর সাজে ছবি  তুলে সেই ছবিও পোস্ট করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়। গোলাপী রঙের একটি শাড়ি ও ব্রোকেটের স্লিভলেস একটি ব্লাউজ, শাঁখা-সিঁদুর পরে এক্কেবারে বাঙালি বধূর বেশে ধরা দিয়েছেন অর্পিতা।

আরও পড়ুন-লক্ষ্মীর আরাধনায় ঋতুপর্ণা

এর আগে লক্ষ্মী পুজোর দিন বাড়ির রান্নাঘরে নিজের হাতে ভোগ রান্নার ভিডিও শেয়ার করেছিলেন অর্পিতা।

আরও পড়ুন-লক্ষ্মী পুজোর ভোগ রান্নার ভিডিও পোস্ট প্রসেনজিৎ ঘরণীর

.