করণ তাঁর 'হৃদয়ের টুকরো', বিপাশার স্বামীকে নিয়ে বিশেষ পোস্ট টেলি অভিনেত্রীর, শোরগোল

মলদ্বীপে যখন বিপাশা সময় কাটাচ্ছেন, সেই সময় সামনে আসে আরতি সিং-এর এই পোস্ট 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 25, 2020, 12:46 PM IST
করণ তাঁর 'হৃদয়ের টুকরো', বিপাশার স্বামীকে নিয়ে বিশেষ পোস্ট টেলি অভিনেত্রীর, শোরগোল

নিজস্ব প্রতিবেদন: সবে সবে ৩৮-এ পড়লেন করণ সিং গ্রোভার। ২৩ ফেব্রুয়ারি ছিল তাঁর জন্মদিন। স্বামীর জন্মদিন উপলক্ষে ইতিমধ্যেই করণকে নিয়ে মলদ্বীপে পাড়ি দিয়েছেন বিপাশা বসু। মলদ্বীপে গিয়ে করণ-বিপাশার ছবি নিয়ে যখন তোলপাড় হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া, সেই সময় বিপাশার স্বামীকে নিয়ে টেলি অভিনেত্রী আরতি সিং কি বললেন জানেন!

আরও পড়ুন : বিকিনিতে সমুদ্রে ভেসে উষ্ণ ছোঁয়া করণকে, ভাইরাল বাঙালি-কন্যা বিপাশার ছবি
করণের ৩৮ বছরের জন্মদিনে তাঁকে ফের হৃদয়ের টুকরো বলে সম্মোধন করলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আরতি সিং। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর সঙ্গে করণের একটি ছবিও শেয়ার করেন অভিনেতা ক্রুষনা অভিষেকের বোন।

আরও পড়ুন : বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ, ছেলে-মেয়েকে নিয়ে অজয়ের সংসার ছাড়ার হুমিক কাজলের!
করণের জন্মদিনে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন আরতি সিং। সেখানে তিনি লেখেন, শুভ জন্মদিন আমার হৃদয়ের টুকরো (জিগার দা টুকরা)। সেই সঙ্গে তিনি আরও লেখেন, করণের জীবনের সমস্ত আশা আকাঙ্খা যেন পূরণ হয়। শুধু তাই নয়, করণকে যেমন তিনি ভালবাসেন, সারা জীবন সেই একইভাবে ভালবাসবেন বলেও জানান আরতি সিং।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

যদিও এই প্রথম নয়, এর আগে বিগ বসের ঘরে থাকাকালীন আরতিকে ভোট দেওয়ার জন্য আবেদন করেন করণ সিং গ্রোভার এবং বিপাশা বসু। করণের সেই আবেদনে আরতি তাঁকে পালটা হৃদয়ের টুকরো বলে সম্মোধন করেন। 
প্রসঙ্গত, টেলি জগতে করণ সিং গ্রোভারের সঙ্গে আরতি সিংয়ের বন্ধুত্বের কথা প্রায় সর্বজনবিদিত। সেই করাণেই বার বার করণকে হৃহয়ের টুকরো বলেও সম্মোধন করেন আরতি সিং।