Aryan Khan: উঠতি অভিনেত্রীর সঙ্গে ড্রাগস নিয়ে কথা আরিয়ানের, শুনানির আগেই আদালতে চ্যাট পেশ NCB-র

মোক্ষম চাল!

Updated By: Oct 20, 2021, 12:06 PM IST
Aryan Khan: উঠতি অভিনেত্রীর সঙ্গে ড্রাগস নিয়ে কথা আরিয়ানের, শুনানির আগেই আদালতে চ্যাট পেশ NCB-র

নিজস্ব প্রতিবেদন: বুধবার দেশের একটা বড় অংশের নজর মুম্বই সেশন কোর্টে। কারণ সেখানে চলছে এযাবৎকালের অন্যতম হাইপ্রোফাইল মামলার শুনানি। মাদককাণ্ডে ধৃত শাহরুখপুত্র (Shah Rukh Khan) আরিয়ান খানের (Aryan Khan) জামিনের মামলার শুনানি চলছে সেখানে। সূত্রের খবর, জামিনের শুনানির আগে আরিয়ানের বিরুদ্ধে একটি মোক্ষম অস্ত্র প্রয়োগ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)।

সূত্রের খবর, কেন্দ্রীয় সংস্থাটি এক উঠতি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের (Aryan Khan) হোয়াটসঅ্য়াপ চ্যাটের কথোপকথন আদালতে পেশ করেছে। যেখানে ওই অভিনেত্রীর সঙ্গে ড্রাগস নিয়ে কথা বলেছেন শাহরুখ-পুত্র (Shah Rukh Khan)। আদালতে তথ্যটি পেশ করেছেন এএসজি অনীল সিং। জানা গিয়েছে, আগের শুনানির সময়ই আরিয়ানের (Aryan Khan) সঙ্গে ওই ইঠতি অভিনেত্রীর ড্রাগস সংক্রান্ত চ্যাটের তথ্য আদালতে পেশ করেছে NCB। সূত্রের খবর, এছাড়া কয়েকজন মাদক কারবারির সঙ্গেও যোগাযোগ ছিল শাহরুখ-পুত্রের  (Shah Rukh Khan)। তাদের সঙ্গে কথোপকথনের তথ্যও আদালতে পেশ করা হয়েছে। 

আরও পড়ুন: Aryan Khan: কেবল শাহরুখ নয়, আরিয়ানের গ্রেফতারির প্রভাব পড়ছে সলমনের শ্য়ুটিংয়েও, জানুন কীভাবে?

আরও পড়ুন: Bollywood: বিশাল ভরদ্বাজের 'খুফিয়া'য় বাংলাদেশের বাঁধন, গোয়েন্দা শিলাজিৎ

সূত্রের খবর, জেল কর্তৃপক্ষ আরিয়ান খানের (Aryan Khan) নিরাপত্তা বাড়িয়েছে। জানা গিয়েছে, তাঁকে একটি বিশেষ ব্যারাকে স্থানান্তরিত করা হয়েছে এবং কর্মকর্তারা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। আরিয়ান কারাগারের পরিবেশ এবং খাবারের সঙ্গে মানিয়ে নিতে অসুবিধার সম্মুখীন হচ্ছেন, ফলে জেল কর্তৃপক্ষ তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তিত রয়েছেন।   

শাহরুক-পুত্র (Shah Rukh Khan) কি বুধবার জেল থেকে ছাড়া পাবেন? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে দেশজুড়ে। তবে শাহরুখ খান (Shah Rukh Khan) এবং গৌরী আশাবাদী যে তাদের ছেলে দীপাবলির আগেই বাড়ি ফিরবে। সূত্রের খবর, মান্নাতের পরিবেশ বিষণ্ন। উৎসব সত্ত্বেও শাহরুখ এবং গৌরী তা উদযাপনের মেজাজে নেই। প্রতিবারই দীপাবলির সময়ে উৎসবের সাজে সেজে ওঠে মান্নাত। তবে এবার অন্ধকারে ডুবেছে কিংডম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)