Aryan Khan-র নিরাপত্তা বৃদ্ধি, স্থানান্তর বিশেষ ব্যারাকে

জেল কর্তৃপক্ষ আরিয়ান খানের (Aryan Khan) নিরাপত্তা বাড়িয়েছে।

Updated By: Oct 18, 2021, 04:34 PM IST
Aryan Khan-র নিরাপত্তা বৃদ্ধি, স্থানান্তর বিশেষ ব্যারাকে

নিজস্ব প্রতিবেদন: শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে (Arthur Road Jail) বন্দি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (NCB) হেফাজতের রিমান্ড শেষ হওয়ার পর তাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, জেল কর্তৃপক্ষ আরিয়ান খানের (Aryan Khan) নিরাপত্তা বাড়িয়েছে। জানা গেছে, তাকে একটি বিশেষ ব্যারাকে স্থানান্তরিত করা হয়েছে এবং কর্মকর্তারা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে তারা মাদক মামলার অন্যান্য অভিযুক্তদের সাথে যোগাযোগ করছে না এবং তাদের সাথে দেখাও করছে না। জানা গেছে, আরিয়ান কারাগারের পরিস্থিতি এবং কারাগারের খাবারের সাথে মানিয়ে নিতে অসুবিধার সম্মুখীন হচ্ছেন এর ফলে জেল কর্তৃপক্ষ আরিয়ানের (Aryan Khan) স্বাস্থ্য নিয়ে চিন্তিত রয়েছেন। 

আরও পড়ুন: Mahima Chaudhry:"চুম্বনও করেনি এমন Virgin নায়িকারাই অভিনয়ের সুযোগ পেতেন", বলিউড নিয়ে বিস্ফোরক মহিমা

এর আগে, কর্তৃপক্ষ জানিয়েছিলেন যে আরিয়ানের (Aryan Khan) বাবা -মা তার ক্যান্টিনের খরচের জন্য ৪৫০০ টাকার মানি অর্ডার পাঠিয়েছিল। তাকে এখনও কোনও বাড়ির খাবার দেওয়া হয়নি বলে জানা গেছে। আরিয়ানের জামিনের আদেশ ২০ অক্টোবর অবধি স্থগিত করা হয়েছে। অন্যদিকে, আরিয়ান (Aryan Khan) এনসিবির (NCB) জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে প্রতিশ্রুতি দিয়েছেন যে তিনি ভালো কাজ করবেন এবং একদিন তাকে গর্বিত করবেন। জানা গেছে, এনসিবির (NCB) সমীর ওয়াংখেড়ের সঙ্গে এনজিও কর্মীরা SRK-র ছেলেকে কাউন্সেলিং করছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)