Belashuru: ‘আপনার কাঁদিবার জন্য একটি বাটি’ ডাবিংয়ের শেষ দিন কেন একথা বলেছিলেন Soumitra?

সেদিন মজার ছলে বলা কথাই আজ কাকতালীয় ভাবে সত্যি হয়ে গেল..

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 19, 2022, 02:19 PM IST
Belashuru: ‘আপনার কাঁদিবার জন্য একটি বাটি’ ডাবিংয়ের শেষ দিন কেন একথা বলেছিলেন Soumitra?

নিজস্ব প্রতিবেদন: আর মাত্র একদিনের অপেক্ষা। মুক্তি পাচ্ছে বহু প্রতিক্ষিত ছবি ‘বেলাশুরু’ (Belashuru)। পরচিলাক শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায় পরিচালিত, সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) অভিনীত শেষ ছবি দেখার অপেক্ষায় সিনেমাপ্রেমীরা। ছবির নতুন একটি ভিডিও প্রকাশ্যে এল। ডাবিং শেষে ছবি নিয়ে কী বলেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee), দেখুন এই ভিডিওয়।

সৌমিত্র চট্টোপাধ্যায় বলে উঠলেন ‘আমি মানসিকভাবে খুব ক্লান্ত বুড়ি’, নিজেই আবার বললেন এইটা আরেকবার যাই? ছবির সংলাপ বটে, তবে এ প্রশ্নও সকলের মনে আসছে, শেষ ছবির কাজ করার সময় খানিকটা কী ক্লান্ত বোধ করছিলেন বর্ষীয়ান অভিনেতা? যেন আরও একটু আবেগ দিয়ে এই কথা বলতে চাইলেন। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে পরিচালক নন্দিতা রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান-‘মেয়ের সঙ্গে বাবার কথোপকথন। সেই দৃশ্যের ডাবিংয়ের মুহূর্তই তুলে ধরা হয়েছে। অপরাজিত আঢ্য়র (Aparajita Auddy) সঙ্গে মনের কথা শেয়ার করছেন সৌমিত্র, সেই দৃশ্যের সংলাপ বলেছিলেন সৌমিত্র।’

আরও পড়ুন: Exclusive: বন্ধু মিথিলা কলকাতায় থাকলে কফি খেতে যেতাম, গুজব ওড়াতে চাইলেন পরিচালক Debaloy Bhattacharya

ছবি দেখার পর শিবপ্রসাদ জানতে চাইলেন যতটা দেখলেন কেমন লাগলো? অভিনেতা জানান-‘জানি না, কত কাঁদবে? একটা করে বাটি লাগবে। টিকিটের সঙ্গে একটি করে বাটি দিতে হবে। আপনার কাঁদিবার জন্য একটি বাটি।’ বেলাশুরু দেখার পর যে সত্যিই স্বাতীলেখা-সৌমিত্র জুটিকে দেখে চোখে জল আসবে দর্শকের, ডাবিংয়ের শেষে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বলে যাওয়া কথা কোথাও যেন কাকতালীয়ভাবে সত্য়ি হয়ে গেল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

 

 

.