শেষ পর্যন্ত এও শোনা বাকি ছিল এই 'সুন্দরী'র মুখ থেকে!

সদ্য মুক্তি পাওয়ার পরই ‘সুলতান’ বক্সঅফিসে প্রায় সমস্ত রেকর্ড ভাঙার পথে। এই সিনেমাতেই সলমন খানের বিপরীতে অভিনয় করছেন অনুষ্কা শর্মা। এই সিনেমার শ্যুটিংয়ের সময় পরিশ্রমের কথা বলতে গিয়ে সলমন খান নিজেকে ধর্ষিতা মহিলার সঙ্গে তুলনা করেছিলেন। তাঁর এই বক্তব্যকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে রূপোলী পর্দার জগতে। এতদিন তার মন্তব্যকে ঘিরে অনেকেই অনেক কথা বলেছেন। তবে এবার সলমনের এই মন্তব্যের বিরুদ্ধে মুখ খুললেন অনুষ্কা শর্মা। তিনি সাফ জানিয়ে দিলেন, সলমনের ওই মন্তব্য অসংবেদনশীল!

Updated By: Jul 13, 2016, 09:25 PM IST
শেষ পর্যন্ত এও শোনা বাকি ছিল এই 'সুন্দরী'র মুখ থেকে!

ওয়েব ডেস্ক : সদ্য মুক্তি পাওয়ার পরই ‘সুলতান’ বক্সঅফিসে প্রায় সমস্ত রেকর্ড ভাঙার পথে। এই সিনেমাতেই সলমন খানের বিপরীতে অভিনয় করছেন অনুষ্কা শর্মা। এই সিনেমার শ্যুটিংয়ের সময় পরিশ্রমের কথা বলতে গিয়ে সলমন খান নিজেকে ধর্ষিতা মহিলার সঙ্গে তুলনা করেছিলেন। তাঁর এই বক্তব্যকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে রূপোলী পর্দার জগতে। এতদিন তার মন্তব্যকে ঘিরে অনেকেই অনেক কথা বলেছেন। তবে এবার সলমনের এই মন্তব্যের বিরুদ্ধে মুখ খুললেন অনুষ্কা শর্মা। তিনি সাফ জানিয়ে দিলেন, সলমনের ওই মন্তব্য অসংবেদনশীল!

তিনি বলেন, "প্রথমে আমাকে দেখতে হবে তিনি প্রকৃতপক্ষে কী বলেছেন। কারণ আমি সেখানে ছিলাম না। সত্যি কথা বলতে কী, এ ব্যাপারে অনেক কথা হয়েছে এবং স্পষ্টতই তিনি যা বলেছেন তা অসংবেদশীল। হ্যাঁ, কিছুটা অসংবেদনশীল এবং তিনি যা বলেছেন তাতে আমি তো কিছুটা আশ্চর্যই হয়েছি।" তিনি আরও বলেন, "সেলিব্রিটিদের এ বিষয়ে আরও সচেতন হতে হবে।"

.