Baahubali : প্রভাসের সঙ্গে ফের বাঁধা পড়ছেন অনুষ্কা! ফিরছে 'বাহুবলী' জুটি

দক্ষিণী পরিচালক মারুথির আগামী ছবিতে জুটি বাঁধছেন দর্শকদের প্রিয় 'বাহুবলী-দেবসেনা'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 2, 2022, 06:28 PM IST
Baahubali : প্রভাসের সঙ্গে ফের বাঁধা পড়ছেন অনুষ্কা! ফিরছে 'বাহুবলী' জুটি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : 'বাহুবলী'র পর প্রভাস-অনুষ্কা (Prabhas-Anushka) শেট্টি জুটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। তবে 'বাহুবলী-২' (Baahubali 2: The Conclusion)-এর পর আর একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে। বেশকিছু ছবিতে প্রভাস-অনুষ্কার জুটি বাঁধার খবর ছড়িয়ে পড়লেও শেষপর্যন্ত সে খবরগুলি গুঞ্জনেই রয়ে গিয়েছে। তবে এবার আর গুঞ্জন নয়, শোনা যাচ্ছে, দক্ষিণী পরিচালক মারুথির আগামী ছবিতে জুটি বাঁধছেন দর্শকদের প্রিয় 'বাহুবলী-দেবসেনা'।

দশেরাতে নিজের এই ছবির কথা ঘোষণা করবেন পরিচালক মারুথি। এবছরই (২০২২) ছবির শুটিং শুরু হওয়ার কথা। দক্ষিণ ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে,  মারুথির এই ছবিতে ৩ জন নায়িকাকে একসঙ্গে দেখা যাবে। খুব সম্ভবত মারুথির এই ছবির নাম রাখা হতে পারে 'রাজা ডিলাক্স'। যদিও ছবির বিষয় মারুথি নিজে এখনও কোনও ঘোষণা করেননি। প্রসঙ্গত, শুক্রবার (১ জুলাই) মুক্তি পেয়েছে মারুথির ছবি 'পাক্কা কমার্শিয়াল'। এদিকে প্রভাসও এই মুহূর্তে 'সালার' এবং 'প্রজেক্ট কে' নামে দুটি ছবির কাজে ব্যস্ত।

আরও পড়ুন-ক্যানসার ছিলই, সঙ্গে কোভিড, তিরিশেই প্রাণ গেল অভিনেতার

প্রসঙ্গত, 'বাহুবলী'-পার্ট ১ এবং ২ মুক্তির আগে 'বিল্লা' এবং 'মিরচি' নামে দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন প্রভাস-অনুষ্কা। শুধু সিনেমার পর্দায় নয়, ব্যক্তিগত জীবনেও বহুবার তাঁদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। সেই গুঞ্জন বারবারই খারিজ করে দিয়েছেন দুই তারকা। তবে আবার শোনা যায়, প্রভাসের কারণেই নাকি এখনও অবিবাহিত রয়েছেন অনুষ্কা। যদিও ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে একে অপরকে শুধুমাত্র কাছের বন্ধু বলেই বর্ণনা করেছেন দক্ষিণের এই জনপ্রিয় তারকা জুটি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.