ছোট্ট সারার সঙ্গে সইফ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাবা-মেয়ের এই ভিডিয়ো

 ভালো অভিনেত্রী হিসাবেই বেশ সুনাম অর্জন করেছেন সারা।

Updated By: Jun 20, 2019, 03:25 PM IST
ছোট্ট সারার সঙ্গে সইফ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাবা-মেয়ের এই ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন:  এখন তিনি অভিনেত্রী। বলিউডে পা রাখার সঙ্গে সঙ্গেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। বলিউডে সারার দু'দুটি ডেবিউ ছবি 'কেদারনাথ', 'সিম্বা' বক্স অফিসে হিট। ইতিমধ্যেই কার্তিক আরিয়ানের বিপরীতে তৃতীয় ছবির কাজও শুরু করে দিয়েছেন সইফ কন্যা। তবে বলিউডে সইফ কন্যা হিসাবে নয়, ভালো অভিনেত্রী হিসাবেই বেশ সুনাম অর্জন করেছেন সারা।

সম্প্রতি ফাদার্স ডে উপলক্ষে ছেলেবেলার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সইফ কন্যা। ক্যাপশানে বাবার উদ্দেশ্যে লিখেছিলেন আমার সঙ্গে ছুটি কাটানো, আমাকে পড়তে শেখানো, প্রথম বৃষ্টি ও তুষারপাত দেখানো, স্পাগেটি খাওয়া শেখানো থেকে শুরু করে সবকিছুইতেই ধৈর্য ধরে আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ। ''

আরও পড়ুন-বাবার সঙ্গে ছেলেবেলার কিছু মুহূ্র্ত শেয়ার করলেন সইফ কন্যা সারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সারা আলি খানের ছেলেবেলার একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে সারাকে নিয়ে শ্যুটিং ফ্লোরে হাজির হয়েছেন সইফ। আর সেখানেই একজনের হাত থেকে বই কেড়ে নেওয়ার চেষ্টা করছে ছোট্ট সারা। 

আরও পড়ুন-নুসরত-নিখিলকে শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎ চক্রবর্তী, রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়রা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-সাক্ষীদের বয়ানে ফের একবার মিথ্যে প্রমাণিত হলেন তনুশ্রী?

প্রসঙ্গত, বাবা সইফের সঙ্গে মা অমৃতার বিবাহ-বিচ্ছেদ হলেও পতৌদি পরিবারে নৃত্য যাতায়াত রয়েছে সারা ও ইব্রাহিমের। 'কফি উইথ করণ' বাবা-মায়ের বিচ্ছেদের বিষয়টি খুব সহজ ভাবেই নিয়েছেন সইফ কন্যা সারা। তাঁর কথায়, বাবা-মা একসঙ্গে থাকার সময় তাঁদের মধ্যে যেভাবে ঝগড়া হতো, তাতে তাঁরা আলাদাই একে অপরের মতো ভালো আছেন। আর আমি বরং দুটো বাড়ি পেয়েছি। যেখানেই যাই শান্তিতে থাকতে পারি। সইফের কথায়, ''সারা যখন জন্মালো তখন আমার বয়স তখন খুবই কম। সেসময় আমার বয়স মাত্র ২৪। আমাদের মধ্যে সবসময়ই খুব সন্দর একটা বন্ধন ছিল। আমি যদি ওকে (সারাকে) বলতাম, এটা কোরো না। তাহলে ও আমায় পাল্টা প্রশ্ন করে বসতো, তাই?'' আমাদের মধ্যে (সারা ও সইফ) বয়সের পার্থক্যটা তুলনামূলক অনেকটাই কম ছিল। 

আরও পড়ুন-রাজকন্যার মতোই দেখাচ্ছিল তাঁকে, বিয়ের মঞ্চ পর্যন্ত পৌঁছলেন নুসরতদেখুন ভিডিয়ো

.