Ferdous Ahmed: বন্ধ ফোন, সোশ্যাল মিডিয়াতেও দেখা নেই, নিখোঁজ ফেরদৌস!

Bangladesh Protest: প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছিলেন ফেরদৌস। তবে নির্বাচনের পর এক বছরও সংসদ সদস্য হিসেবে থাকার সৌভাগ্য হলো না নায়কের। সোমবার আওয়ামী লীগের সরকারের পতনের পর থেকেই কার্যত নিখোঁজ ফেরদৌস। কোথায় গেলেন অভিনেতা? 

Updated By: Aug 7, 2024, 09:15 PM IST
Ferdous Ahmed: বন্ধ ফোন, সোশ্যাল মিডিয়াতেও দেখা নেই, নিখোঁজ ফেরদৌস!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার বাংলাদেশের প্রধানমন্ত্রীত্ব থেকে পদত্যাগ করে দেশ ছাড়েন শেখ হাসিনা। শেখ হাসিনার দেশত্যাগের খবরের পর সরকারের অনেক মন্ত্রী, সাংসদরাও দেশ ছাড়েন। মঙ্গলবারই ভেঙে দেওয়া হয় সংসদ। এরপরই প্রশ্ন ওঠে মন্ত্রীসভার যারা বাংলাদেশে রয়ে গেছেন, তারা এখন কে কোথায় রয়েছেন? হাসিনা দেশ ছাড়ার পরেই বাংলাদেশের নানা জায়গা থেকে খবর আসতে থাকে যে দুষ্কৃতীদের হাতে আওয়ামী লীগের (Awami League) নেতাদের খুন হওয়ার খবর। এরই মাঝে কার্যত উধাও দুই বাংলার জনপ্রিয় অভিনেতা, আওয়ামী লীগের সাংসদ ফেরদৌস আহমেদ (Ferdous Ahmed)। 

আরও পড়ুন- Sheikh Hasina Resigns: গণনা করে বলেই দিয়েছিলেন 'সময় খারাপ, বিনাশ হবে'! ভারতীয় জ্যোতিষীর কথা কানে নেননি হাসিনা...

প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছিলেন ফেরদৌস। তবে নির্বাচনের পর এক বছরও সংসদ সদস্য হিসেবে থাকার সৌভাগ্য হলো না নায়কের। সূত্রমতে, ৪ আগস্ট, রবিবার রাত পর্যন্ত ঢাকাতেই ছিলেন ফেরদৌস। এর দুইদিন আগেও বিটিভিতে হাজির হয়ে টেলিভিশন চ্যানেলটির ওপর হামলা নিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন তিনি। 

তবে সোমবার থেকে ফেরদৌসকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অভিনেতার ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ। তার সোশ্য়াল মিডিয়াতেও ৪ অগাস্টের পর কোনও স্ট্যাটাস শেয়ার করতে দেখা যায়নি তাঁকে। তাহলে কি তিনি দেশ ছেড়েছেন, নাকি দেশেই কোথাও গা ঢাকা দিয়েছেন?শোনা যাচ্ছে, পরিবার নিয়ে দেশ ছেড়েছেন ফেরদৌস। যদিও অভিনেতার দেশ ছাড়ার খবরের এখনও কোনও সত্যতা পাওয়া যায়নি। এমনকী তাঁর ম্যানেজারের নম্বরও বন্ধ রয়েছে। 

এদিকে ফেরদৌস গা ঢাকা দিলেও অভিনেতা রিয়াজকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছে। তিনি ঢাকা থেকে আমেরিকায় যাওয়ার জন্য বিমানবন্দরে গেলে তাকে ফেরত পাঠায় ইমিগ্রেশন পুলিশ। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। রিয়াজের এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা থেকে দুবাই হয়ে আমেরিকা যাওয়ার কথা ছিল। 

আরও পড়ুন- Fact Check | Rabindranath Statue Demolision: বাংলাদেশে ভেঙে ফেলা হচ্ছে রবীন্দ্রনাথের মূর্তি! ভাইরাল ভিডিয়ো ঘিরে বিভ্রান্তি...

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র জানায়, গোয়েন্দা সংস্থা থেকে কিছু রাজনীতিবিদ, মিডিয়া ব্যক্তিত্বসহ বেশ কয়েকজনের তালিকা চেক-ইন এবং ইমিগ্রেশন কাউন্টারে দেওয়া রয়েছে। রিয়াজ বিকেলে বিমানবন্দরে আসেন। সম্ভবত তালিকায় নাম থাকার কারণে তাঁকে ফিরিয়ে দেওয়া হয়েছে। তবে কোথায় গেলেন ফেরদৌস? তার হদিশ পাওয়া যাচ্ছে না এখনও। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.