Unmesh Ganguly | Web Series: ‘ঘোতন’-এর ভাগ্যে জোটেনি প্রযোজক! চাঁদা তুলে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘ভাগ্যলক্ষ্মী বাম্পার’

Web Series: এবার ওয়েব সিরিজে বাঁকুড়া মিমসের জনপ্রিয় চরিত্র ঘোতন। সেই ঘোতনের চরিত্রে দেখা যাবে ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায়কে। তবে চিত্রনাট্য, পরিচালক, অভিনেতা প্রস্তুত থাকলেও মেলেনি প্রযোজক। অবশেষে সেই দায়িত্ব কাঁধে তুলে নেন নিজেরাই। সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ক্রাউড ফান্ডিং।

Updated By: Aug 17, 2023, 07:35 PM IST
Unmesh Ganguly | Web Series: ‘ঘোতন’-এর ভাগ্যে জোটেনি প্রযোজক! চাঁদা তুলে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘ভাগ্যলক্ষ্মী বাম্পার’

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘উলট পুরাণ’-এর পর ফের এক নয়া ওয়েব সিরিজে(Web Series) দেখা যাবে ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায়কে(Unmesh Ganguly)। একেবারে অন্য ধাঁচের একটি ওয়েবসিরিজ পরিকল্পনা করেছেন শুভম দত্ত। সিরিজের নাম ‘ভাগ্যলক্ষ্মী বাম্পার’। এবার কি ঘোতনের ভাগ্যে লক্ষ্মীলাভ? এই নিয়েই নয়া সিরিজ। সম্প্রতি শুরু হচ্ছে  শ্যুটিং। তবে কোনও বড় ব্যানারে নয়,  এই প্রথমবার বাংলায় চাঁদা তুলে তৈরি হচ্ছে ওয়েবসিরিজ।

আরও পড়ুন- Arijit Singh: বিশ্বের সেরা তিনে অরিজিৎ সিং, টেক্কা দিলেন টেলর সুইফট-এমিনেম-রিহানাকে...

এই শহরে রোজ নিত্যনতুন অনেক কিছুই ঘটে, কিছু আমাদের চোখে পড়ে,  আর অনেক কিছুই চোখে পড়েনা। রোজ কত মানুষই লটারি টিকিট কাটছে টাকা পাওয়ার জন্য, কিন্তু লটারির টিকিট কেটে টাকার বদলে যদি অন্য কিছু পাওয়া যায়?  জীবনের সংকটে জর্জরিত হয়ে একটু আশার আলো দেখার জন্য নারায়ণ টিকিট কেটে ফেলে লটারির, কিন্তু ভাগ্য কি তার সহায় হবে? মা লক্ষ্মী কি বর দেবেন তার নারায়ণকে? এমনই নতুন ধাঁচের ওয়েব সিরিজ নিয়ে ফের পরিচালনায় ফিরছে শুভম দত্ত। এর আগে শুভম বেশ কিছু শর্ট ফিল্মস পরিচালনা করেছেন, পেয়েছেন বেশ কিছু অ্যাওয়ার্ডও। তবে আর ছোট ছবি নয়, এইবার বড় মাপের ওয়েব সিরিজ বানাতে চলেছেন শুভম।

নারায়ণের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় ইউটিউবার উন্মেষ গাঙ্গুলি, মা লক্ষ্মীর ভূমিকায় থাকছে স্বরলিপি ঘোষ। এছাড়াও অভিনয় করছেন চিরঞ্জিত চক্রবর্তী, সুরজিৎ মাল, বিমল গিরি, স্বাতী মুখার্জী, সুব্রত সেনগুপ্ত ও আরো থিয়েটারের অভিনেতা অভিনেত্রীরা। এই সিরিজের চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন স্বরলিপি ঘোষ নিজেই।

আরও পড়ুন- Pori Moni: ‘ছেলেকে সুন্দর জীবন উপহার দিতে চাই’, বিচ্ছেদ ভুলে ফের একসঙ্গে পরীমণি-রাজ!

ওয়েব সিরিজের স্ক্রিপ্ট তো হলো কিন্তু শুটিং হবে কি করে , প্রযোজক তো নেই। নিজেদের সব জমানো টাকা দিয়ে দিলেও খরচ পোষাচ্ছে না, তাই জনগণই ভরসা।  ফেসবুকে একটি পোস্ট দিয়ে একদিনের খাওয়া খরচা উঠলেও, বাকিটা? এরপর বহুমানুষ এমনিই এগিয়ে এসেছে, ডিওপি  থেকে অ্যাসিস্টান্ট ডিরেক্টর , প্রোডাকশন কন্ট্রোলার , কস্টিউম ডিজাইনার সবাই ভালোবেসে এগিয়ে এসেছেন কাজ করতে। আপাতত সিরিজের প্রযোজনায় আছেন ডেজিনিয়াক্স স্টুডিয়ো, গ্রেম্যাটার ফিল্মস এবং বাঁকুড়া মিমস। ডেজিনিয়াক্স স্টুডিয়োর ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এই সিরিজ। চলতি মাসেই শুটিং শুরু হয়েছে ‘ভাগ্যলক্ষ্মী বাম্পার’-এর। এবার ভাগ্যলক্ষ্মীই ভরসা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.