Jaya Ahsan: ১৩ বছর সংসারের পর বিচ্ছেদ! কেন ভাঙে বিয়ে? কেনই বা স্বামীর পদবি ব্যবহার করেন জয়া...

Jaya Ahsan Divorce: বিয়ের ১৩ বছরের মাথায় ভেঙে যায় সেই সংসার। শোনা যায়, ২০১১ সালে ফয়সাল হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তাকে ডিভোর্স দেন জয়া। যদিও এই বিচ্ছেদের খবর নিয়ে তারা কেউই কখনও মুখ খুলেননি।

Updated By: Mar 22, 2024, 12:31 PM IST
Jaya Ahsan: ১৩ বছর সংসারের পর বিচ্ছেদ! কেন ভাঙে বিয়ে? কেনই বা স্বামীর পদবি ব্যবহার করেন জয়া...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেরিয়ার শুরু করেছিলেন জয়া মাসুদ নামে। কিন্তু এখন তিনি জয়া আহসান। জানা যায়, প্রাক্তন স্বামীর পদবিই ব্যবহার করেন বাংলাদেশি অভিনেত্রী। মডেল ও অভিনেতা ফয়সাল আহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে নিজের নামের শেষে মাসুদের বদলে জুড়ে নেন আহসান। যদিও এতে বিতর্কের কোনও কারণ নেই। ১৯৯৮ সালে বিয়ে করেন জয়া। কিন্তু বছর ১৩ পরে ভাঙে তাদের সংসার।

আরও পড়ুন, Kabir Suman: কবীর সুমনের বিরুদ্ধে 'গান চুরি'-র অভিযোগ! প্রমাণ দিয়ে শিল্পী লিখলেন...

শোনা যায়, ২০১১ সালে ফয়সাল হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তাকে ডিভোর্স দেন জয়া। যদিও এই বিচ্ছেদের খবর নিয়ে তারা কেউই কখনও মুখ খুলেননি। সূত্রের খবর, ব্রিটিশ ভারতের ঢাকার নবাব খাজা আহসানউল্লাহ পরিবারের সন্তান ফয়সাল আহসানের পুরো নাম মোহাম্মদ ফয়সাল আহসানউল্লাহ। একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে জয়ার সঙ্গে ফয়সালের প্রথম দেখা। শুরুটা হয়েছিল তিক্ততা দিয়ে। সময়ে আসতে পারেননি ফয়জল। আর সেই কারণে রেগে গিয়েছিলেন জয়া। 

পরে সেই রাগারাগিই অনুরাগে পরিণত হয়। ক্রমশই বিয়ে। একে অপরের সঙ্গে রুপোলি পর্দায় বেশ কিছু কাজও করেছেন তাঁরা। বিচ্ছেদের পরে নতুন করেও আর কোনও সংসার গড়েননি জয়া-ফয়সালের কেউই। দু’জনই বিগত ১৩ বছর কাটিয়েছেন নিজেদের কেরিয়ার নিয়ে। তবে এখনও নামের পাশ থেকে ‘আহসান’ পদবিটা সরিয়ে ফেলেননি অভিনেত্রী। 

ঢাকার জমিদার পরিবারের ছেলে ফয়সাল। তার পূর্বপুরুষদের হাতেই গড়ে উঠেছিল সদরঘাটে অবস্থিত দেশের ঐতিহাসিক স্থাপনা আহসান মঞ্জিল। নানা সময়ে এ নিয়ে প্রশ্নের মুখোমুখি হলেও ‘ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে চাই না’ বলে এড়িয়ে গেছেন। এছাড়া ফয়সাল আহসানের সঙ্গে কেন তার সংসার টেকেনি, তা নিয়েও কখনও মুখ খোলেননি জয়া। তবে কানাঘুসো শোনা যায়, জয়ার সাফল্যই তাদের সম্পর্কে চিড় ধরিয়েছিল। 

মনোমালিন্য বাড়তে থাকে। ফলে স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্বও ক্রমশ বাড়তেই থাকে। যদিও এই তথ্যের সত্যতা নিশ্চিত করেননি দুজনের কেউই।  জানা যায়, একসময়ের জনপ্রিয় মডেল ফয়সাল বর্তমানে রেস্টুরেন্ট, বুটিক হাউজ ও আমদানি-রপ্তানির ব্যবসা নিয়ে ব্যস্ত। এছাড়া প্রাক্তন হকি খেলোয়াড়দের নিয়ে 'ভেটেরান হকি বাংলাদেশ' নামে একটি সংগঠনের সাধারণ সম্পাদকও তিনি। আর জয়ার লক্ষ্য, ভালো কাজ, কেরিয়ার, চারপেয়ে সন্তান এবং পরিবার। 

আরও পড়ুন, Pori Moni: কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত পরীমণি, বাংলাদেশে নায়িকাকে কড়া নির্দেশ আদালতের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.