Tollywood: লিভ-ইন পার্টনারকে বিকৃত যৌন নির্যাতন, গ্রেফতার অভিনেতা অতীশ

মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন উঠতি মডেল তথা তাঁর লিভ-ইন পার্টনার। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার। 

Updated By: Feb 1, 2023, 02:58 PM IST
Tollywood: লিভ-ইন পার্টনারকে বিকৃত যৌন নির্যাতন, গ্রেফতার অভিনেতা অতীশ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: লিভ-ইন পার্টনারকে বিকৃত যৌন নির্যাতন। অভিনেতা অতীশ ভট্টাচার্যকে গ্রেফতার করল হরিদেবপুর থানার পুলিস। নেতাজিনগর থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন উঠতি মডেল তথা তাঁর লিভ-ইন পার্টনার। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার। তাঁর বিরুদ্ধে ৩৪১,৩২৩,৩২৪,৩৫৪,৩৫৪বি, ৫০৬, ৫০৯ আইপিসি ধারায় মামলা রুজু করা হয়েছে।

বাংলা সিরিয়াল জগতের সঙ্গে যুক্ত অতীশ ভট্টাচার্য। তাঁর বিরুদ্ধে প্রেমিকা  হরিদেবপুর থানায় শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করে। বসিরহাটের বাসিন্দা প্রেমিকা। পেশায় মডেল প্রেমিকা। গতকাল অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে হরিদেবপুর থানার পুলিস নেতাজিনগর থেকে অতীশকে গ্রেফতার করে। আজ তাঁকে আলিপুর আদালতে পেশ করা হচ্ছে। সূত্র মারফত জানা যাচ্ছে, উঠতি মডেল প্রেমিকার সঙ্গে মাস ছয়েকের সম্পর্ক অভিযুক্ত অভিনেতার।

প্রেমিকার অভিযোগ, এই ৬ মাসের মধ্যে বার বার সে অভিযুক্ত অভিনেতার বিকৃত যৌন নির্যাতনের শিকার হয়েছে। তাকে বারবার লাথি, ঘুষি, এমনকি কামড়ে দিয়েছে অতীশ। এমনকি লোকজনের সামনে জামাকাপড় পর্যন্ত টেনে ছিঁড়ে দেয়। গত পরশুদিনও ঠিক এরকম ঘটনা ঘটে। তাকে মারধর করা হয়। মারধরের পর জামাকাপড় ছিঁড়ে দেওয়া হয়। নিজের বাড়িতেই এহেন কাণ্ড ঘটান অভিযুক্ত অভিনেতা অতীশ ভট্টাচার্য। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.