পর্তুগাল-এ শ্যুটিংয়ের ফাঁকে নায়িকার সঙ্গে এ কী করলেন জিৎ! দেখুন কাণ্ড...

 ছবির শ্যুটিংয়েরই সেই মজার ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 22, 2020, 07:23 PM IST
পর্তুগাল-এ শ্যুটিংয়ের ফাঁকে নায়িকার সঙ্গে এ কী করলেন জিৎ! দেখুন কাণ্ড...

নিজস্ব প্রতিবেদন : পর্তুগালে চলছিল বাংলা ছবি ''বচ্চন''-এর শ্যুটিং। আর শ্যুটিং চলাকালীনই নায়িকা ঐন্দ্রিতা রায়কে বোকা বানালেন জিৎ। সম্প্রতি, ছবির শ্যুটিংয়েরই সেই মজার ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা।

অভিনেতা  জিৎ-এর পোস্ট করা ওই মজার ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি নায়িকাকে চোখ বন্ধ করে একটি মজার খেলায় সামিল হতে বললেন। ঐন্দ্রিতাও জিৎ-এর কথা মতো, তাঁকে বিশ্বাস করে চোখ বন্ধ করে গুণতে থাকলেন। যখন চোখ খুললেন দেখলেন সামনে জিৎ কিংবা পরিচালক রাজা চন্দ কেউই নেই। অভিনেত্রীর বোকা হতে দেখে দূরে দাঁড়িয়ে হাসছেন তাঁরা। ২০১৪ সালে মুক্তি পাওয়া বাংলা ছবি 'বচ্চন'-এর শ্যুটিংয়ে সেই মজাদার ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা। জিৎ-এর ক্যাপশান থেকেই স্পষ্ট বাংলা ছবি 'বচ্চন'-এর শ্যুটিং হয়েছিল পর্তুগাল-এ।

আরও পড়ুন-সিঙ্গাপুরের রাস্তায় সাইকেল চালাতে গিয়ে বিপত্তি, কব্জিতে চোট পেলেন ঋতুপর্ণা

দেখুন অভিনেত্রী ঐন্দ্রিতা রায়ের সঙ্গে ঠিক কী করেছিলেন জিৎ...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-''অনেক হয়েছে!!!'' 'বলিউড'কে বিদায় 'আর্টিকল ফিফটিন' খ্যাত পরিচালক অনুভব সিনহার

প্রসঙ্গত, ২০১৪ সালে মুক্তি পাওয়া রাজা চন্দের এই 'বচ্চন' ছবিতে অমিতাভ বচ্চনের এক ভক্তের ভূমিকায় দেখা গিয়েছিল জিৎ-কে। আর এই ছবিতে তাঁর নাম হয়েছিল বিজয়। তবে মাঝে মধ্যেই অনুরাগীদের জন্য কিছু শ্যুটিংয়ের কিছু মজাদার মুহূর্ত শেয়ার করতে দেখা যায় জিৎকে। সম্প্রতি, 'অভিমান'-ছবির শ্যুটিংয়ের সময় রাজ-শুভশ্রীর নাচের একটি মজার ভিডিয়ো পোস্ট করেছিলেন জিৎ। আবার কখনও পোস্ট করেছেন শ্যুটিংয়ের ফাঁকে বিদেশের রাস্তায় বিদেশিনী বৃদ্ধার সঙ্গে নাচের ভিডিয়ো।